শ্রীবরদীতে নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

S M Ashraful Azom
Women's Day
ফরিদ আহম্মেদ রুবেল, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: ‘সময় এখন নারীর উন্নয়নের তারা, বদলে যাচ্ছে গ্রাম-শহরের কর্মজীবন ধারা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে মানবন্ধন করা হয়েছে।

৬ মার্চ সকালে পৌরশহরের চৌরাস্তা মোড়ে ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশ নেয় উপজেলা মহিলা বিষয়ক মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জ জহুরা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রহুল আলম তালুকদার, নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল্লাহসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্কুল, কলেজের শিক্ষক, শিক্ষার্থী, এনজিও’র, সুশীল সমাজ, বিভিন্ন নারী সংগঠনের প্রতিনিধি।

এদিকে মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা’ এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে পালিত হয়েছে প্রাথামিক শিক্ষা সপ্তাহ।
Primary Education Week on the
এ উপলক্ষে উপজেলা পরিষদের চত্বর থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা সোমেশ্বরী হল রুমে এক সমাবেশ করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কশিনার ভূমি ফারুক আল মাসুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার অরুনা রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার প্রমুখ।

 -

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top