গোলাপগঞ্জে কৈলাশটিলা সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক খৎনা ও ঔষধ সরবরাহ

S M Ashraful Azom
medicines supply to Kailashtila Social Welfare Association in Golapganj

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জে কৈলাশটিলা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বার্ষিক খৎনা প্রদান ও ঔষধ সরবরাহ অনুষ্টান সম্পন্ন হয়েছে। এতে প্রায় শতাধিক গরীব হতদরীদ্র শিশুদেরকে সম্পুর্ণ বিনামূল্যে খৎনা প্রদান ও ঔষধ সরবরাহ করা হয়। 

মঙ্গলবার স্থানীয় মুকিতলা কৈলাশ সিতারা খাতুন হাফিজিয়া মাদরাসা মাঠে সকাল ১০টায় আয়োজিত অনুষ্টানে এলাকার বিশিষ্ট মুরব্বী সুলাইমান আলীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সালেহ রায়হানের পরিচালনায় এবং ছাব্বির আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন রুমান আহমদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিসার আব্দুল আহাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের সহকারি লাইব্রেরিয়ান, লেখক খায়রুল ইসলাম সুহেব, সাংবাদিক নোমান মাহফুজ, সংগঠনের সভাপতি ছলিম উদ্দিন, কৈলাশ সিতারা খাতুন হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফিয রফিক উদ্দিন, মছব্বির আলী। চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর রহমান, শহিদ উদ্দিন, সন্জয় মিত্র, রফিক উদ্দিন মাসুম, জুনেল আহমদ, আবুল হুসেন, দুলাল আহমদ। আরো উপস্থিত ছিলেন ফয়ছল আহমদ, ফাহিম আহমদ, শাহীন আহমদ, হাসান আহমদ, তানভীর আহমদ, রুমান আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিসার আং আহাদ বলেন, বেকারত্ব দুরীকরণে যুব সমাজকে সামলম্বী করে গড়ে তুলতে হবে। মানবতার কল্যাণে যুব সমাজের কার্যক্রম প্রশংসার দাবি রাখে। তাদের মহৎ কর্মযজ্ঞ একদিন সমাজে অনুসৃত থাকবে। এলাকার মানুষ কিভাবে তাদের অধিকার উন্নয়ন পায় তার প্রতি যুব সমাজকে সচেষ্ট থেকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সভায় বক্তারা গত রবিবার গোলাপগঞ্জের লক্ষণাবন্দে বজ্রপাতে গ্যাস রাইজার বিস্ফারণে নিহতদের মাগফেরাত কামনা করে তাদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
 -

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top