দিনেশ কার্তিকের বউকে মুরালি বিজয় বিয়ে করেছেন

Seba Hot News
দিনেশ কার্তিকের বউকে মুরালি বিজয় বিয়ে করেছেন
সেবা ডেস্ক: -দ্বিতীয় সারির দল নিয়ে বাংলাদেশকে হারিয়ে নিদাহাস ট্রফি টি-টোয়েন্টি সিরিজের শিরোপা জয়ের আনন্দের রেশ এখনও কাটেনি ভারতীয় ক্রিকেটাঙ্গণে। বিশেষ করে শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জেতানো দিনেশ কার্তিককে ঘিরে আনন্দ একটু বেশিই। কলকাতা নাইট রাইডার্সের নবনির্বাচিত অধিনায়ক নতুন করে যেন নিজেকে চিনিয়েছেন। স্বাভাবিকভাবেই অভিনন্দনের বন্যায় ভাসছেন তিনি।

 এই অভিনন্দন জানাতে গিয়েই গলদ করে ফেলেছেন কার্তিকের জাতীয় দলের সতীর্থ এবং একসময়ের বন্ধু মুরালি বিজয়। নিদাহাস ট্রফির ফাইনালের পর কার্তিকের নাম না নিয়ে ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন বিজয়। কিন্তু অভিনন্দনের তালিকায় সবার নাম থাকলেও নেই দিনেশ কার্তিকের নাম। তাই বিজয়ের টুইট দেখে হাসাহাসি থেকে শুরু করে নিন্দাও জানাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

 শিরোপা জয়ের সবচেয়ে বড় নায়ককে কেন অভিনন্দন জানাননি বিজয়? একসময়ের এমন ঘনিষ্ট বন্ধুর সঙ্গে এমন কী হয়েছে তার? ঘটনা ভীষণ গুরুতর। অনেকে জানেন, অনেকে জানেন না। একসময় দারুণ বন্ধুত্ব ছিল দিনেশ কার্তিক আর মুরালি বিজয়ের মধ্যে। বন্ধুত্ব ভেঙে যায় বউ ইস্যুতে! হ্যাঁ, দিনেশ কার্তিকের প্রথম স্ত্রী নিকিতা ভাঞ্জারা মুরালি বিজয়ের প্রেমে পড়েন। কার্তিকের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকা অবস্থাতেই তিনি বিজয়ের সঙ্গে পরকীয়া চালিয়ে যান। বিষয়টি ফাঁস হলে প্রচণ্ড দুঃখ পান কার্তিক। তবে সিদ্ধান্ত নেন বাস্তবসম্মত।
নিকিতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় কার্তিকের। খুশিমনে নিকিতা চলে যান মুরালি বিজয়ের ঘরে। তাদের সংসার বেশ সুখেই চলছে। অন্যদিকে দিনেশ কার্তিকও জীবন গুছিয়ে নিয়েছেন নতুন করে। বিয়ে করেছেন সাবেক স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকালকে। এখন কার্তিক-বিজয়ের তিক্ততা কেউই প্রকাশ্যে না আনলেও  বিভিন্ন সময় বিভিন্ন মুহূর্তে সেটা আপনাআপনিই প্রকাশ্যে এসে যায়। যেমনটা বের হয়ে এলো বিজয়ের টুইটে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top