SebaBanner

হোম
শ্রীবরদীতে কৃষিবিদ আসম হোসন আল ফারুক ডিউনের গণসংযোগ॥ মতবিনিময়

শ্রীবরদীতে কৃষিবিদ আসম হোসন আল ফারুক ডিউনের গণসংযোগ॥ মতবিনিময়

Azam-Hossain-Al-Faruk-View-exchange

ফরিদ আহম্মেদ রুবেল, শ্রীবরদী প্রতিনিধি: শ্রীবরদীতে শেরপুর-৩ আসনের আ’লীগের মনোনয়ন কুড়াতে শ্রীবরদী-ঝিনাইগাতী এলাকার মাঠ চোষে বেড়াচ্ছেন শেরপুর সরকারি কলেজের অব: প্রাপ্ত অধ্যাপক আবুল হোসেনের একমাত্র পুত্র সাবেক ছাত্র নেতা ও সহ-সম্পাদক বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটি এবং কৃষিবিদ ইনষ্টিটিউট বাংলাদেশ এর কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কৃষিবিদ আসম হোসেন আল ফারুক ডিউন।

তিনি শ্রীবরদী-ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, নেতৃমূল মানুষ তথা নেতাকর্মীদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করছেন।

আরও পড়ুনঃ আজ প্রাথমিকের বৃত্তির ফল প্রকাশ

মঙ্গলবার সকাল থেকে তিনি শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের ভেলুয়া এম.কে আলিম মাদরাসা, ফতেহপুর ফাজিল মাদরাসা, মাটিয়াকুড়া দাখিল মাদরাসা, ভেলুয়া এস.পি উচ্চ বিদ্যালয়, কুড়কাহনিয়া উচ্চ বিদ্যালয় সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ভেলুয়া এম.কে আলিম মাদরাসার সহকারি অধ্যাপক শামিমা আক্তার, বাংলা প্রভাষক সামছাদ বেগম, আরবী প্রভাষক মো: সানাউল ইসলাম, ইংরেজী প্রভাষক মনিরুজ্জামান, ফতেহপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ আ: মান্নান, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আ: হাই, ইংরেজী প্রভাষক ইকবাল হোসেন প্রমুখ।

আরও পড়ুনঃ শ্রীবরদীতে মেডিকেল অফিসারের দায়িত্বে অবহেলার কারণে রোগী মৃত্যুর অভিযোগ

আলহাজ্ব কৃষিবিদ আসম হোসেন আল ফারুক ডিউন বলেন, শ্রীবরদী-ঝিনাইগাতী অবহেলিত জনপথকে শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা এবং সামাজিক নিরাপত্তাবোধ নিশ্চিত করার সহ মুক্তিযোদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে রাজনৈতিক বিবেদ দুর করে দলকে সংগঠিত করতে চাই। সে সাথে প্রকৃত আওয়ামীলীগার এবং ত্যাগী দুর দিনের পরক্ষিত নেতাদের হাতে নেতৃত্ব ফিরিয়ে আনায় আমার মূল লক্ষ্য। -

,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search