বাঁশখালীতে পুলিশের অভিযানে ৪শত পিস ইয়াবাসহ আটক ৩

Banshkhali detained four hundred pieces of Yaba in police raid

শিব্বির আহমদ রানা, বাঁশখালী(চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামী সহ ৩ জনকে আটক করেছে। অভিযানে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে থানা পুলিশ।

২৮ এপ্রিল শনিবার উপজেলায় পৃথক অভিযান চালিয়ে মাদকপাচারকারী, হত্যামামলা, নাশকতা ও অস্ত্র মামলার আসামী সহ ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, জামায়াতের দূধর্ষ ক্যাডার অস্ত্র ও নাশকতা মামলার আসামী মো. ইউসুফ (৩৫)ও রয়েছে। তার বিরোদ্ধে বাঁশখালী থানায় তিনটি অস্ত্র মামলা ও একটি নাশকতা মামলাও রয়েছে। সে বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের কবির হোসেন প্রকাশ জুনুর পুত্র বলে জানা যায়। তা ছাড়া এই জামায়াত ক্যাডার বাঁশখালীর শীর্ষ সন্ত্রাসী মদিনা ব্রীক্সের মালিক নুরুল আবচারের সহযোগী বলে জানান এলাকাবাসী।


শনিবার বিকাল ৩টায় ইলশা গ্রামের ধান ক্ষেত হতে দৌড়ায়ে তাকে আটক করে পুলিশ। অন্যদদিকে মাদক বিরোধী অভিযানে পুইছড়ি ইউনিয়নের মহল্লার পাড়া গ্রামের মৃত মনছুর আলীর পুত্র মো. লেদু (৩৬) কে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে পুলিশ। অপরদিকে বাহারছড়া ইউপির চাপাছড়ি গ্রামে শ্বাশুড়বাড়িতে স্বামী হত্যার এজহার নামীয় আসামী লাকী আক্তারকে চাঁনপুর ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। আটকের বিষয়ে সত্যতা স্বীকার করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহউদ্দীন হিরা বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে নাশকতা, হত্যা ও মাদকপাচারকারী সহ ৩ জনকে আটক করা হয়েছে। 
আরও পড়ুন>>বাঁশখালীর খানখানাবাদে বিদ্যুৎতায়ন উদ্বোধন করলেন - মোস্তাফিজুর রহমান চৌধুরী
আটককৃতদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে বলেও তিনি জানান।




, , ,
themeforestthemeforest

ছবি কথা বলে