SebaBanner

হোম
বাঁশখালীর খানখানাবাদে বিদ্যুৎতায়ন উদ্বোধন করলেন - মোস্তাফিজুর রহমান চৌধুরী

Banskhali inaugurated electricity in Khanashabad Mostafizur Rahman Chowdhury
শিব্বির আহমদ রানা বাঁঁশখালী (চট্টগ্রাম)প্রতিনিধি: বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের সড়ক উন্নয়ন কাজ, রায়ছটা-ডোংরা ও প্রেমাশিয়ায় বিদ্যুৎতায়নের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত।

খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বদরুদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আমি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, কোনো প্রতিহিংসার রাজনীতিতে নয়। যার ফলে বর্তমান সরকারের আমলে বাঁশখালীর সর্বত্র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পেরেছি। তারই ধারাবাহিকতায় আজ পশ্চিম বাঁঁশখালীর অধিকাংশ রাস্তা-ঘাট সহ প্রতিটি বাড়িতে বিদ্যুৎতায়ন করার জন্য কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে উপকূলীয়বাসীর একমাত্র প্রানের দাবী ২৫১ কোটি টাকা ব্যয়ে নির্মিত বেড়িবাঁধের কাজও প্রায় সমাপ্তির পথে।


২৮ এপ্রিল তিনি শনিবার বাঁশখালীর ৩নং খানখানাবাদ ইউনিয়নে ১ কোটি ৫১ লক্ষ ৫৪ হাজার টাকা ব্যয়ে আব্দুল হাকিম চৌধুরী সড়ক ও রায়ছটা-ডোংরা ও প্রেমাশিয়ায় বিদ্যুৎতায়নের শুভ উদ্বোধন করেন।
আরও পড়ুন>>বাঁশখালীতে পুলিশের অভিযানে ৪শত পিস ইয়াবাসহ আটক ৩
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা সাইফুদ্দীন আহমদ রবি, বাঁঁশখালী উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভূইয়া, পল্লী বিদ্যুৎতের ডেপুটি জেনারেল ম্যানেজার সহ বাঁঁশখালী থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজেমী, ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর করিম শরিফী, থানা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ইলিয়াছ চৌধুরী, খানখানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এইচ এম জামাল উদ্দীন, ইউপি সদস্য দিদারুল আলম (সরলমিয়া), ইউনিয়নের সকল ইউপি সদস্য ও সদস্যাবৃন্দ সহ থানা ও ইউনিয়নের অাওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা।



, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search