SebaBanner

হোম
চাঁদপুরে ডেম্যুট্রেনে যুবতীর আত্মহত্যার চেষ্টা!

চাঁদপুরে ডেম্যুট্রেনে যুবতীর আত্মহত্যার চেষ্টা!

Chandpur-demutruent-attempt-to-suicide

রকি সাহাঃ ৯ এপ্রিল বিকেলে চাঁদপুর শহরের দক্ষিণ বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়কস্থ হাজী বাড়ি সংলগ্ন রেল লাইনে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক আত্মহত্যা চেষ্টাকারীর ওই যুবতীর নাম পরিচয় জানা যায়নি। ট্রেনের হুইসেল শুনার পরেও যুবতি রেল লাইন থেকে নিচে না নামাতে ধারণা করা হচ্ছে সে হয়তো পারিবারিক অথবা প্রেম সংক্রান্ত কারণে আত্মহত্যার চেষ্টা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর ২ টার পর থেকে মিশন রোডের পূর্বদিকে হাজীবাড়ি সংলগ্ন রেললাইনের পাশে ওই যুবতীকে দীর্ঘসময় ধরে বসে থাকতে দেখে। বিকেল ৫ টায় চাঁদপুর থেকে লাকসামগামী ড্রেম্যু যাওয়ার সময় ট্রেনটি মিশন রোড রেলক্রসিংয়ের কাছাকাছি আসলে ওই যুবতী রেললাইনের পাশ থেকে ওপরে দাঁড়িয়ে যায়।
ওদিকে রেল লাইনের ওপর যুবতী নারীকে দাঁড়িয়ে থাকতে দেখে চালক একের পর এক হুইসেল দিতে থাকেন।


ওই এলাকায় ৪ তলা ভবনের কাজ করার সময় আব্দুর রাজ্জাক ও খাজা আহম্মদ নামে দু’জন শ্রমিক জানান,আমরা ৪ তলা ছাদে কাজ করার সময় দেখেছি মেয়েটি রেল লাইনের পাশে দীর্ঘক্ষণ বসেছিলো। যখন ট্রেন আসার সময় হলো তখন সে রেল লাইনের ওপরে উঠে দাঁড়িয়ে থাকে।


একাধিকবার হুইসেল দেয়ার পরেও যখন রেল লাইন থেকে যুবতী সরে নিচে নামছেন না তখন চালক ট্রেনটি থামিয়ে দেন। পরে ট্রেনে থাকা জিআরপি পুলিশ ও চালকরা নেমে তাকে ট্রেনে উঠিয়ে নিয়ে যান বলে প্রত্যদক্ষর্শীরা জানান।


, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search