শাবিতে জামালপুর এসোসিয়েশন এর নবীনবরণ-২০১৮ অনুষ্ঠিত

S M Ashraful Azom

শাবিতে জামালপুর এসোসিয়েশন এর নবীন বরণ অনুষ্ঠিত

Shamati-Jamalpur-Associations-Navinharana-2014-held

সেবা ডেস্ক: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর আঞ্চলিক সংগঠন “জামালপুর এসোসিয়েশন, শাবিপ্রবি” এর নবীনবরণ-২০১৮ ও নতুন কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 ৬ এপ্রিল শুক্রবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়েরর ‘আইআইসিটি’ বিল্ডিং এর গ্যালারি-২ এ এই নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মেহেদী কবীর এর সভাপতিত্বে এবং জাকির হোসেন বিপ্লবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব এপ্লাইড সায়েন্স এন্ড টেকনোলোজি এর ডীন অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেছ।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউড অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ শহীদুর রহমান, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম, ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: জহুরুল ইসলাম ছাড়াও সংগঠনের নবীন, বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।


নবীন বরণ-২০১৮ অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ, আলোচনাসভা ও ক্রেস্ট বিতরণের মাধ্যমে জামালপুর থেকে আগত ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।


নবীন বরণ অনুষ্ঠান শেষে আগামী একবছরের জন্য সমাজকর্ম বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুল হাসানকে সভাপতি এবং বাংলা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীকে জাকির হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক হিসেবে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়।


কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি জোবায়েদ ইসলাম জয়, সহ-সভাপতি রিজওয়ানুর রহমান পলাশ, মাহদিন আল নাফি, সাজ্জাদ সনি, শিপন মিয়া,সোলায়মান আহমেদ, সহ-সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, হৃদয় আকন্দ, সাংগঠনিক সম্পাদক খোকা মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম সেজান, কোষাধ্যক্ষ ফাহমিদা রিমি, সহকারী কোষাধ্যক্ষ নুরন্নবী, রাশেদ আহমেদ, অফিস সম্পাদক মোস্তাফিজুর রাজু, সহ-অফিস সম্পাদক খাইরুল ইসলাম, জোবায়ের ওয়াসিম জিহাদ, চ্যারিটি উইং মো: মারুফ, সহকারী চ্যারিটি উইং হাবিবুল হাসান, যোগাযোগ সম্পাদক নাহিদ হাসান শাওন, সহকারী যোগাযোগ সম্পাদক মো: জ্বীম, আইটি সম্পাদক মাসুম আহমেদ, সহকারী আইটি সম্পাদক কামরান রাজন, প্রচার সম্পাদক জোবায়ের খান, সহ-প্রচার সম্পাদক ইসতিয়াক আহমেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসমা সাদিয়া, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মামুন আহমেদ, ক্রীড়া সম্পাদক মো: জাকারিয়া, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল হালিম, কার্যকরী সদস্য ইমরান আহমেদ, মাহবুবুর রহমান টুটুল, প্রিয়া, রাসেল আহমেদ, সৈকত রায়হান।



#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top