SebaBanner

হোম
উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী

Vote-for-boat-to-maintain-continuity-of-development-PM

রকি সাহা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আবারো নৌকাকে বিজয়ী করতে হবে। তাই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আগামি নির্বাচনে আওয়ামী লীগের জন্য সবার ভোট চাইলেন তিনি। চাঁদপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় একথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, যারা যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীদের সাথে নিয়ে ক্ষমতায় আসে, তারা নিজেদের ভাগ্য গড়া ছাড়া আর কিছুই করে না। এর আগে, জনসভাস্থল থেকে ৪৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে দুপুরের আগেই কানায় কানায় ভরে ওঠে চাঁদপুর জেলা স্টেডিয়াম। চাঁদপুরসহ আশপাশের বিভিন্ন এলাকার আওয়ামী লীগ নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে সভাস্থল পরিণত হয় জনসমুদ্রে। প্রধানমন্ত্রী জনসভা মঞ্চে এসে পৌঁছালে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো স্টেডিয়াম। হাত নেড়ে উষ্ণ অভ্যর্থনার জবাব দেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, চাঁদপুরের উন্নয়নে তাঁর সরকার সব সময়ই আন্তরিক। বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে মেঘনা তীরবর্তীএই জনপদকে নতুন রুপে গড়ে তোলা হচ্ছে। এসময় চাঁদপুরে একটি মেডিকেল কলেজ এবং অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার প্রতিশ্র“তিও দেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই কেবল দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তি পায়। আর যারা দেশ বিরোধী শক্তিকে সাথে নিয়ে ক্ষমতায় আসে তারা দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করে জাতিকে লজ্জা দেয়।

এসময় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় আবারো ভোট চান শেখ হাসিনা।
এর আগে জনসভাস্থল থেকে চাঁদপুরের উন্নয়নে ৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
-

,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search