SebaBanner

হোম
জামালপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন ব্যারিস্টার সামির সাত্তার

nominate Awami League nominee for Jamalpur-1 constituency

বকশীগঞ্জ সংবাদদাতা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ ( বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সামির সাত্তার। নৌকা প্রতীক পেলে ভোটযুদ্ধে অংশ নেবেন তিনি। নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পরিচয়ে ইতোমধ্যে নির্বাচনী এলাকায় ব্যাপক পোস্টার, গণসংযোগ, উঠান বৈঠক, সৌজন্য সাক্ষাত সহ ভোটারদের সাথে সখ্যতা গড়ে তুলতে ঘন ঘন এলাকায় আসা যাওয়া শুরু করেছেন।

পরিচ্ছন্ন রাজনীতিতে একধাপ এগিয়ে থাকা ব্যারিস্টার সামির সাত্তার আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল হয়ে ব্যাপক হারে গণসংযোগ ও মাঠ চষে বেড়াচ্ছেন। গত বছরের ভয়াবহ বন্যায় বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ সহ বিভিন্ন সময়ে সামাজিক উন্নয়ন কাজ করে যাচ্ছেন । সাবেক বাণিজ্যমন্ত্রী এমএ ছাত্তারের একমাত্র ছেলে ব্যারিস্টার সামির সাত্তার বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলাকে আধুনিক উপজেলায় রুপান্তর করতে ভিন্নধর্মী পরিকল্পনা কথা বলেছেন। বিশ্ব ব্যাংকের এই প্যানেল ল’ইয়ার গত সপ্তাহে এই দুই উপজেলায় ব্যাপক গণসংযোগ করেছেন। প্রচার করেছেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে। আগামি নির্বাচনেও নৌকার পক্ষে থাকতে ভোটারদের প্রতি আহবান জানিয়ে তিনি প্রচারণা চালান। ক্লিন ইমেজের এই প্রার্থী রাজনীতির মাঠে নামায় আশার আলো দেখছে সাধারণ মানুষ। তাদের মতে বাবা এমএ ছাত্তারের মত তিনিও এলাকার মানুষের জন্য আজীবন কাজ করে যাবেন।

শিক্ষিত, তরুন, অদম্য ব্যারিস্টার সামির সাত্তারকে আগামি নির্বাচনে মনোনয়ন দিলে একদিকে যেমন দলীয় কোন্দল নিরসন হবে অন্যদিকে নিশ্চিত বিজয়ের সম্ভাবনাও দেখছে তৃণমূল পর্যায়ের মানুষ।



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search