বকশীগঞ্জে জেলা পরিষদ সদস্যের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

protest against the attack on the district council member

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুর জেলা পরিষদ সদস্য ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিনের উপর হামলার ঘটনায় হামলাকারীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বকশীগঞ্জ বাস স্ট্যান্ড মোড়ের নাহিদ এন্টারপ্রাইজের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করেন জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা।


সংবাদ সম্মেলনে জয়নাল আবেদিন বলেন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন জুলফিকার দীর্ঘদিন ধরে তার কাছে চাঁদা দাবি করে আসছিলেন।
আরও পড়ুন>>বকশীগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্যোগে শিক্ষা উপহার বিতরণ
চাঁদা না দেওয়ায় গত তিন মাস ধরে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমিক দিয়ে আসছেন। গালিগালাজের বিষয়টি বিভিন্ন মহলে জানানো হয়। ২৩ এপ্রিল সোমবার দুপুর ১ টার দিকে উপজেলা পরিষদ থেকে বের হয়ে নিজ বাসায় ফেরার পথে মালিবাগ মোড় এলাকায় তার পথ রোধ করে শারীরিকভাবে লাঞ্ছিত করেন মেজবাহ উদ্দিন জুলফিকার।


এ নিয়ে শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনার প্রতিবাদে জামালপুর জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন, উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করা হয়।
আরও পড়ুন>>ইসলামপুুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের ৪৭৪টি টিকিট উদ্ধার
উক্ত সংবাদ সম্মেলনে ওই হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন নজরুল ইসলাম সওদাগর,  জামালপুর জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মিস্টার রানা, যুগ্ন আহবায়ক আশেক আলী প্রমুখ।

তারা ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীকে গ্রেপ্তার করতে গ্রেপ্তার করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।



,
themeforestthemeforest

ছবি কথা বলে