SebaBanner

হোম
বকশীগঞ্জে স্বেচ্ছা শ্রমে রাস্তা নির্মাণ

Road construction in voluntary labor in Bakshiganj


বকশীগঞ্জ সংবাদদাতা: জামালপুরের বকশীগঞ্জে স্বেচ্ছা শ্রমে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের চরিয়া পাড়া গ্রামে ওই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

জানা গেছে, চরিয়া পাড়া রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে থাকে। গত বছরের ভয়াবহ বন্যায় চরিয়া পাড়া গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া দশানী নদীর প্রবল স্রোতে রাস্তাটি বিধ্বস্ত হয়ে যায়।

ফলে ওই এলাকার মানুষের চলাচলে চরম দুর্ভোগ শুরু হয়েছে । বিশেষ করে স্কুল, কলেজ পড়–য়া শিক্ষার্থী, ব্যবসায়ীদের চলা ফেরায় দারুন কষ্ট হয়। স্থানীয় এলাকাবাসীর এমন দুর্দশা দেখে এগিয়ে আসেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।


তিনি স্থানীয় গ্রামবাসীর সাথে কয়েক দফা বৈঠক করে রাস্তাটি স্বেচ্ছা শ্রমে পুনঃনির্মাণের উদ্যোগ নেন। উপজেলা পরিষদ চেয়ারম্যানের উদ্যোগকে স্বাগত জানিয়ে গ্রামবাসী স্বেচ্ছা শ্রমে রাস্তাটি নির্মাণে এগিয়ে আসেন এবং আর্থিক সহায়তা দেন।
আরও পড়ুন>>
অবশেষে রোববার সকালে ৪০০ মিটার রাস্তা নির্মানের উদ্বোধন করা হয়। উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার নিজে মাটি কেটে এর উদ্বোধন করেন।

এ সময় হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের সভাপতি রমেশ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক ডা. সিদ্ধেস্বর সাহা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search