SebaBanner

হোম
কচুয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

কচুয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

রকি সাহা: চাঁদপুরের কচুয়া থানা পুলিশের অভিযানে গোহট (দক্ষিন) ইউনিয়নের রহিমানগর বাজার সংলগ্ন বলরা গ্রামের সুলতান ভান্ডারীর ছেলে মাদক ব্যবসায়ী বাবলু (৪০) বন্দুক যুদ্ধে নিহত হয়।

কচুয়া থানা অফিসার ইনচাজ সৈয়দ মাহবুবুর রহমাম জানান, বাবলুর বিরুদ্ধে মাদকের পাঁচটি মামলা আছে, শুক্রবার রাতে এসআই মোবারক হোসেন সঙ্গী ফোর্স নিয়ে বাবুলুকে বাড়ি থেকে এক শত বিশ পিচ ইয়াবা সহ গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার পথিমধ্য পাল গিরী ব্রীক ফিল্ডের দক্ষিন পাশে সড়ক মোড় বাবলুর সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশের গাড়ি গতি রোধ করে এক পর্যায় যুদ্ধে বেধে গেলে পুলিশ দুই রাউন শাট গান ও সাত রাউন পিস্তলের গুলি ব্যবহার করলে বাবুল আহত হয়, আহত অবস্থায় বাবুলকে কচুয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ আরও জানান, যুদ্ধে পুলিশের এসআইমোবারক হোসেন ও এএসআই আক্তার হোসেন আহত হয়, পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার করে। বাবুল মাদক ব্যবসায়ী হলেও তার পরিবারবর্গ একান্তই নিরিহ বলে স্থানীয় লোকজন জানান।

বাবুলর পিতা সুলতান ভান্ডারী জানান, পুলিশ ২৫মে শুক্রবার রাত ১০ টায় তাকে বাড়ী থেকে নিয়ে যায়।

২৬মে  শনিবার সকালে বন্দুক যুদ্ধের ঘটনা স্থলে ঘাসের উপর বাবলুর রক্ত ও মাথাতে বুলেটির ছিদ্রের দৃশ্য এক নজর দেখার জন্য স্থানীয় লোকজন ভিড় জমায়।


,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search