SebaBanner

হোম
সাপাহারে আইন শৃঙ্খলার অবনতি! মোটর সাইকেল চুরি

সাপাহারে আইন শৃঙ্খলার অবনতি! মোটর সাইকেল চুরি


গোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে রাতের আধারে একটি ডিসকভার কালো রংয়ের ১০০ সিসি জয়পুরহাট-হ-১২২৪৮০ মটরসাইকেল উপজেলার সরকারি ডিগ্রী কলেজ এর পাশে উনারবি মডেল টাউন এলাকা হতে চুরি হয়েছে।

গত বৃহস্পতিবার গভীর রাতে সবার অজান্তে আব্দুর রশিদের বাড়ির ভাড়াটে গ্রামীন ব্যাংক সাপাহার শাখার ক্যাশিয়ার মিজানুর রহমান প্রতিদিনের ন্যায় তার গাড়িটি তার বাসার সিড়ির নিচে রেখে ঘুমাতে যায়। গভির রাতে চোরেরা এক তলা বাসার ছাদে উঠে ছাদের দরজা দিয়ে বাসায় প্রবেশ করে গেটের তালা ভেঙ্গে গাড়িটি চুরি করে নিয়ে যায়।
এর পর সকালে ঘুম থেকে জেগে গেটের তালা ভাঙ্গা ও তার মটর সাইকেলটি দেখতে নাপেয়ে খোজা খুঁজি শুরু হয়। এর পর মিজানুর রহমান স্থানীয় থানায় জিডি করার জন্য গেলে অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ তাকে একটি মামলা দায়েরের পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য, চলতি মাসে উপজেলা সদরের সাহা পাড়ায় ১১মে দিবাগত রাতে সাংবাদিক প্রদীপ সাহার বাসায় একটি বিয়ের অনুষ্ঠান চলায় বাসার মানুষ কমিউনিটি সেন্টারে ব্যাস্ত থাকার সুযোগে চোরেরা ফাঁকা বাসায় ঢুকে ঘরে থাকা প্রায় ১২ভরি স্বর্নলংকার যার আনুমানিক মূল্য ৬লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।

১৫মে রাতে উপজেলা সদর সংলগ্ন মানিকুড়া গ্রামের জৈনক আজাদ চৌধুরীর বাড়ীতে একদল মুখোশধারী চোর প্রবেশ বাসার মালিক আজাদ চৌধুরীর বড় ছেলেকে বেঁধে জিম্মি করে বাসার মালিককে জাগানোর চেষ্টা করে। কৌশলে বাসার মালিক আজাদ চৌধুরী বিষয়টি জানতে পেরে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে মোবাইলে ফোন করে। চেয়ারম্যান বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনা স্থলে পুলিশের উপস্থিতি ও বাসার মালিক আজাদ চৌধুরী এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে চোরেরা তার ছেলেকে ছেড়ে প্রাণ ভয়ে পালিয়ে যায়।

২২মে সদর সংলগ্ন কুচিন্দা গ্রামের ফল ব্যাবসায়ী মোঃ খায়রুল ইসলামের বাড়ীতে চোর প্রবেশ করে বাসায় থাকা একটি মোটর সাইকেলের লক ভাঙ্গার সময় বাসার লোকজন টের পেলে চোরেরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। বর্তমানে উপজেলা সদর সহ এলাকায় চোরের উৎপাত বৃদ্ধি পাওয়ায় উপজেলাবাসী চরম আতংকে দিনাতিপাত করছে বলে একাধিক বাসামালিক জানান। এব্যাপারে সাপাহার থানার ওসি শামসুল আলম এর সাথে কথা হলে তিনি জানান মোটর সাইকেল চুরির বিষয়ে প্রাথমিকভাবে একটি অভিযোগ পাওয়া গেছে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মামলা রুজুর প্রস্তুতি চলছে।



, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search