SebaBanner

হোম
"জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা - অপরুপা নাট্যগোষ্ঠী পরিবারের "

জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা - অপরুপা নাট্যগোষ্ঠী পরিবারের
১৩ মে রবিবার বেলা ১২ টায় শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠী পরিবারের পক্ষ থেকে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় উঘারিয়া ইউ.সি. উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ৫ প্রাপ্ত দুই শিক্ষার্থীকে স্কুল ক্যাম্পাসে সংবর্ধনা দেয়া হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহমত উল্ল্যাহ (বি.এস.সি. বি.এড) এর সভাপতিত্বে – সহকারী শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি সাংবাদিক ও নাট্যকার মো: জাহাঙ্গীর আলম হৃদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: মাইনউদ্দিন, সিনিয়র শিক্ষক হানিফ মজুমদার, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান, মরিয়ম বেগম, অপরুপা নাট্যগোষ্ঠীর সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান নয়ন সহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ।


সংবর্ধিত জিপিএ৫ প্রাপ্ত দুই শিক্ষার্থী হল- মো: আশিক ইসলাম, নুর মোহাম্মদ।

প্রধান অতিথি সাংবাদিক হৃদয় তার বক্তব্যে বলেন – আগামিতেও যারা ভাল ফলাফল করবে এবং নিয়মিত স্কুলে উপস্থিত থাকবেন তাদেরকেও একি ভাবে পুরুস্কার দেয়া হবে। শিক্ষার বিকল্প আর কিছুই হতে পারেনা। মাদকমুক্ত, বাল্যবিবাহ, জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত সমাজ ও দেশ গড়তে হলে শিক্ষার্থীদের অগ্রনী ভূমিকা রাখতে হবে।



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search