SebaBanner

আজ*

হোম
অতিরিক্ত জেলা প্রশাসক কর্তৃক আনসার-ভিডিপি কম্পিউটার প্রশিক্ষণ পরিদর্শন

অতিরিক্ত জেলা প্রশাসক কর্তৃক আনসার-ভিডিপি কম্পিউটার প্রশিক্ষণ পরিদর্শন
গোলাম মোস্তফা রাঙ্গা।। ১৩ মে রবিবার বিকাল সাড়ে ৩টায় কুড়িগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুল ইসলাম কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে চলমান ভিডিপি সদস্যাদের ৪র্থ ধাপ বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শনকালে প্রশিক্ষণার্থীদের উদ্দ্যেশ্যে বর্তমানে তথ্য প্রযুক্তির যুগে কিবোর্ড ব্যবহার করে কিভাবে সহজে লেখা যায় তা হাতে কলমে চমৎকারভাবে উপস্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় কম্পিউটার প্রশিক্ষক কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান, কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, নাগেশ্বরীর উপজেলা প্রশিক্ষক এরশাদ হোসেন। প্রশিক্ষণটি ২১ এপ্রিল শুরু হয়েছে, আগামী ২৯ জুন পর্যন্ত চলবে। প্রশিক্ষণটিতে কুড়িগ্রাম জেলা নয়টি উপজেলার ৩০ জন ভিডিপি সদস্যা প্রশিক্ষণ গ্রহণ করছে।

একই দিনে তিনি কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে ভিডিপি সদস্যদের নিয়ে চলমান উপজেলা আনসার কোম্পানী (পুরুষ) নির্বাচন ব্যবস্থাপনা প্রশিক্ষণে অতিথি বক্তা হিসেবেও বক্তব্য প্রদান করেন। এই প্রশিক্ষণে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ১৬৩ আনসার-ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন।



,