SebaBanner

হোম
তারেক জিয়ার ফিতরার টাকা মেরে দিল রিজভীরা

তারেক জিয়ার ফিতরার টাকা মেরে দিল রিজভীরা

সেবা ডেস্ক: ঈদ উল ফিতর উপলক্ষ্যে সেমাই-চিনি ও শাড়ি-কাপড় কিনতে এবার তারেক জিয়ার যাকাত-ফিতরার টাকায় ভাগ বসাচ্ছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতারা। জানা গেছে, রিজভী আহমেদ, মওদুদ আহমেদ, খন্দকার মোশাররফ হোসেন, মেজর (অব) হাফিজের মত সিনিয়র নেতাদের মাধ্যমে তৃণমূল বিএনপি ও মনোনয়ন প্রত্যাসীরা যাকাত-ফিতরার টাকা তারেক রহমানের কাছে পাঠানোর জন্য জমা দেন। কিন্তু সেই যাকাত-ফিতরার টাকাতেও দুর্নীতি করছেন সিনিয়র নেতারা। বিভিন্ন সংখ্যায় জমাকৃত ৫ কোটি টাকার মধ্যে মাত্র ২ কোটি টাকা লন্ডনে পৌছালে শুরু হয়ে যায় হট্টগোল। নেতাদের দুর্নীতিতে বেজায় ক্ষেপেছেন তারেক রহমান। নেতাদের কঠিনভাবে সাইজ করারও হুমকি দিয়েছেন তারেক।

নয়াপল্টন সূত্রে জানা গেছে, রমজান শুরুর আগেই সিটি করপোরেশন ও আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাসীদের থোড়া পয়সা পাঠানোর জন্য বিশেষ হুকুম দিয়েছিলেন তারেক রহমান। লন্ডনের মত জায়গায় ধান্দাপানি নাই বললেই চলে। ক্ষমতা না থাকলেও তো তারেক রহমান সাধারণ গরীব মানুষের মত ঈদ করতে পারেন না। তাছাড়া ঈদের রাতেই তো বারে দিতে হবে কয়েক হাজার ডলারের বিল। মদ খেয়ে টুন না হলে তো ঈদের মজা পান না তারেক রহমান। তাই সব মিলিয়ে ঈদের বখরা পাঠানোর জন্য প্রতিদিন ফোন করে করে সিনিয়র নেতাদের মাথা নষ্ট করে ফেলেছেন তারেক রহমান।

বিএনপির একটি সূত্রে জানা গেছে, তারেক রহমানের কড়া নির্দেশ পালন করতেই ইতোমধ্যে তৃণমূল বিএনপি, চামড়া ব্যবসায়ী দল, হকার্স দল ও মনোনয়ন প্রত্যাসীরা সব মিলিয়ে ৫ কোটি টাকা তুলে দেন সিনিয়র নেতাদের হাতে। কিন্তু ভেজাল লাগে বিতরণকালে। উক্ত সিনিয়র নেতারা রিজভী আহমেদের নেতৃত্বে কয়েকটি গোপন বৈঠক করে তারেককে ২ কোটি টাকা পাঠিয়ে অবশিষ্ট ৩ কোটি টাকা নিজেদের মধ্যে ভাগ করে নেন। রিজভী বলেন, শুনেন ভাইরা। আমরাই বিএনপিকে টিকিয়ে রাখছি। আমি রিজভী না থাকলে বিএনপি এতদিন মরেই যেত। আমরা পুলিশের মার খাই। আন্দোলনে আমাদের কাপড় ছিঁড়ে, জুতার ফিতা ছিঁড়ে যায়। আমরা জেল খাটি। নিজের গাটের পয়সা খরচ করে, দেনদরবার করে জামিন নিতে হয়। আর লন্ডনে বসে সাহেবী করেন তারেক। আরে ভাই, ঈদ-পরব তো আমাদেরও আছে নাকি! বছরের পর বছর এক কাপড় ও একটা খদ্দরের চাদর দিয়ে পার করছি। সারা বছর কোন মাইনে পাই না। পয়সা কামাইয়ে মৌসুম হল এখন। তারেক রহমানের পরিবারের সদস্য হাতে গোনা কয়জন? তাদের এতা টাকা দিয়ে কি হবে? রিজভীর এমন বক্তব্যে সূর মিলিয়ে উপস্থিত সিনিয়র নেতারা চেঁচিয়ে বলেন, কথা ঠিক, কথা ঠিক। হক কথা বলেছেন রিজভী সাহেব।


,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search