SebaBanner

আজ*

হোম
আলীনগর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট বৃটেন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

আলীনগর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট বৃটেন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

রুবেল আহমেদ: বৃটেনে বসবাসরত আলীনগর ইউনিয়নের প্রবাসীদের উদ্যোগে ইউনিয়নের শিক্ষা ক্ষেত্রে মানোন্নয়নের লক্ষে স্কুল, কলেজ, মাদ্রাসায় বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য একটি এডুকেশন ট্রাস্ট গঠন করা হয়।

২৭ জুন বুধবার বৃটেনে সভাপতি এ এজিএস আইর চেয়ারম্যান আনোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও আবুল কাশেম ও গুলজার আহমদ এর যৌথ সঞ্চালনায় অনুষ্টিত সভায় সবার সর্ব সম্মতিতে ট্রাস্টের একটিপূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। 

কমিটি গঠন অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ আব্দুল খালেক-প্রাক্তন শিক্ষক ডি এম হাই স্কুল ও সভাপতি মীরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে, ফয়ছল আহমদ চৌধুরী (বিবিবিএফ সভাপতি লুটন) সামছুল আলম মাখন মিয়া (ভাইস চেয়ারম্যান বিবিবিএফ লুটন), হারুন মিয়া (বিবিবিএফ কার্যনির্বাহী সদস্য লুটন), নজরুল ইসলাম (বিবিবিএফ কার্যনির্বাহী সদস্য লুটন), আলহাজ্ব নইম উদ্দিন চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন।

গ্রেট বৃটেনে অবস্থানরত আলীনগর ইউনিয়নের বিপুল সংখ্যক প্রবাসী সভায় উপস্থিত ছিলেন। নতুন কমিটি কে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন জনাব সরওয়ার হুসেন খান,খয়ের আহমদ, লায়েক হোসেন চৌধুরী, আব্দুল হালিম, কয়েছ আহমদ, নুর উদ্দিন, লুৎফুর রহমান, সাহিন আহমদ,সাব্বির আহমদ চৌধুরী (স্বপন), গোলজার আহমদ, শ্যামল চৌধুরী, লিটন আহমদ, অলি চৌধুরী, সাব্বির খান, নাহিদ আহমদ, এমরান আহমদ।

এদিকে সভার সমাপনি বক্তব্যে এজিঅাইসিও চেয়ারম্যান এবং লন্ডনের ব্রিটিশ বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব এম এ হুসেন উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষণ করেে বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড একটি জাতিকে উন্নত করতে হলে একটি দেশ কে উন্নত করতে হলে, সু শিক্ষা একান্ত প্রয়োজন। যে জাতি যত বেশী শিক্ষিত সে জাতী ততো বেশী উন্নত। 

তাই অাসুন অামারা শিক্ষিত জাতি বিনির্মাণে অালীনগর এডুকেশন ট্রাষ্টকে শক্তিশালী সমৃদ্ধশালী করতে সহায়তা করি।





, , ,