SebaBanner

হোম
`নক্ষত্রপতনের মাঝে আলো হয়ে জ্বলছেন ব্রাজিল সুপারস্টার নেইমার'

`নক্ষত্রপতনের মাঝে আলো হয়ে জ্বলছেন ব্রাজিল সুপারস্টার নেইমার'
সেবা ডেস্ক: -রাশিয়া বিশ্বকাপের জন্য ৩০ জুন দিনটি নক্ষত্রপতনের। এই দিনে চার ঘণ্টার ব্যবধানে বিশ্বকাপের মঞ্চ থেকে বিদায় নিয়েছেন সময়ের সবচেয়ে বড় দুই ফুটবল তারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। ফ্রান্সের গতিময় ফুটবলের কাছে হেরে গেছে আর্জেন্টিনা। আর রোনালদোর পর্তুগালকে বিদায় দিয়েছে সুয়ারেস-কাভানির দুর্দান্ত পর্তুগাল। এই নক্ষত্রপতনের মাঝে আলো হয়ে জ্বলছেন ব্রাজিল সুপারস্টার নেইমার।

আগামীকাল সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায় শেষ ষোলোর ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। মারাত্মক ইনজুরি কাটিয়ে ফেরা নেইমার বিশ্বকাপে ধীরে ধীরে নিজেকে খুঁজে পাচ্ছেন। গোলও করেছেন। আবার পাগলামি করে শিকার হয়েছেন ট্রলিংয়ের। এরপরেও ফেবারিট তকমা লাগিয়ে রেখেছে ব্রাজিল। কারণ দলটি শুধুমাত্র নেইমার নির্ভর নয়। এতে আছে কুতিনহো, মার্সেলো, পলিনহো, আলভেজ, মিরিন্ডার মতো তারকারা।

অন্যদিকে ব্রাজিলকে রুখে দেওয়ার হুমকি দিয়ে রেখেছে মেক্সিকো। ঘরের মাঠে গত বিশ্বকাপে জার্মানির কাছে ৭ গোল খাওয়া ব্রাজিল এবার হেক্সা মিশনে। কোচ তিতে নিজের হাতে গড়েছেন দলটিকে। পরিসংখ্যান বলছে, তিতের অধীনে ২৩ ম্যাচ খেলে ১৮টি জয় পেয়েছে ব্রাজিল। ৪টি ড্র আর মাত্র ১টি ম্যাচে হেরেছে তারা। এই পরিসংখ্যানই হেক্সা মিশনে ব্রাজিলের প্রেরণা। ফুটবল বিশ্ব নিশ্চয়ই চাইবে না, বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারদে বিদায় জানাতে। কিন্তু এজন্য মাঠের খেলায় নিজেদের প্রমাণ করতে হবে নেইমারদের।

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search