রাজিবপুরে পেট্রোল পাম্প কর্মী দিপু নিখোঁজ

S M Ashraful Azom
রাজিবপুরে পেট্রোল পাম্প কর্মী দিপু নিখোঁজ

রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় মোস্তফা পেট্রোল পাম্প কর্মি দিপু (১৬) গত পাঁচ দিন থেকে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি পেট্রোল পাম্প মালিক গোলাম মোস্তফা।

এ ব্যাপারে রাজিবপুর থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। দিপু গাইবান্ধা জেলার সদর উপজেলার তিন গাছ তলা গ্রামের লিটন মিয়ার ছেলে।

১৬ জুলাই সরেজমিনে স্থানীয় লোকজন ও রাজিবপুর থানা সূত্রে জানাযায়, দিপু  তিন বছর ধরে মোস্তফা পেট্রোল পাম্পে তেল মেপে দেয়ার কাজ করে আসছে। গত ১২ জুলাই রাত সড়ে ১০টার পর থেকে সে নিখোজ রয়েছে।

পাম্প মালিক গোলাম মোস্তফা জানায়, দিপু আমার ভায়রার ছেলে। গত তিন বছর ধরে সে আমার পাম্পে তেল মেপে দেয়ার কাজ করে আসছে। সরাদিন কাজ করে রাত এগারোটা থেকে সাড়ে এগারোটার মধ্যে সে বাড়ি যেত। গত ১২ জুলাই রাতে সে বাড়ি যায়নি।

পরে অনেক খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পেয়ে রাজিবপুর থানায় একটি সাধারণ ডাইরি করি। তিনি আরো বলেন, দিপু কম কথা বলত এবং তার কথা কিছুটা অস্পষ্ট। সে কারো সাথে না মিসে মোবাইলে গান শুনতো।

একই এলাকার আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, পলাশ মাহমুদসহ অনেকেই বলেন, দিপু একটু কম বুজতো মাঝে মধ্যে গান লোডের দোকানদার জয়নালের সাথে মিসতো। তারা জানায়, ঘটনার আগের দিন জয়নাল দিপুকে একটি সিম দেয়। দিপু নিখোঁজের আগ মুহুর্তে ঐ সিম নাম্বারে জয়নাল চার বার কথা বলেছে। ছিমটির কল লিষ্ট থেকে এ তথ্য পাওয়া যায়।

এ ব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। দিপু যাদের সাথে চলা-ফেরা করত তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওর কল লিষ্ট নেওয়া হয়েছে। দিপুকে উদ্ধারের জন্য সকল কার্যক্রম অব্যাহত রয়েছে।





ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top