সাপাহারে অবৈধ মেলামেশায় খদ্দের সহ পতিতা আটক

S M Ashraful Azom
সাপাহারে অবৈধ মেলামেশায় খদ্দের সহ পতিতা আটক

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ সাপাহার উপজেলা সদরের এক পতিতার বাসা হতে খদ্দের সহ ওই পতিতাকে হাতে নাতে আটক করে সাঁপাহার সদর পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনগন। গত ৬ আগষ্ট সোমবার দিবাগত রাতে সদরের সরকারী ডিগ্রী কলেজ হোস্টেলের সামনে প্রফেসর পাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে ওই মহল্লার স্বামী পরিত্যাক্ত মধ্য বয়সী ডলি নামের এক মহিলা বেশ কিছু দিন পূর্বে তার বাসায় একটি ম্যাস চালু করে স্কুল কলেজ পড়ুয়া বিভিন্ন শিক্ষার্থী ছেলেদের সহিত দেহ ব্যবসা করে অর্থ উপার্জন করে আসছিল। বিষয়টি জানা জানি হলে স্থানীয় জনগন ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ওই ম্যাসটি ভেঙ্গে দেয়া হলে কিছু দিন পূর্বে ওই মহিলা আবার বিভিন্ন আম ব্যাবসায়ীদের ভাড়া দিয়ে একই কাজ করতে থাকে। এরই প্রেক্ষিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদরে বসবাসকারী জৈনক নিজাম উদ্দীনের যুবক পুত্র গোলাপ ওই পতিতার বাড়ীতে গিয়ে তার সাথে শারিরীক ভাবে মেলা মেশা করে।

এসময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ওই মহিলার বাসায় বাহির হতে সিটকিনী এঁটে দেয় এবং সারা রাতভর তাদের পাহারা দিয়ে থাকে। সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আকবর আলী তার পরিষদ বর্গদের নিয়ে ঘটনা স্থলে গিয়ে শত শত লোকজনের সামনে তাদের দাঁড় করিয়ে জিঙ্গাসাবাদ করলে তারা রাতে তাদের শারিরীক সম্পর্কের কথা অকপটে স্বীকার করে। এর পর চেয়ারম্যান বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনা স্থল হতে ওই পতিতা ডলি ও তার খদ্দের গোলাপকে আটক করে থানা হেফাজতে নেয়।

এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ এর সাথে কথা বললে তিনি জেলার মিটিংএ থাকায় পুলিশের এস আই আমিনুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান যে, এখনও কোন মামলা দায়ের না হলেও ২৯০ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top