শ্রীলঙ্কানদের হারিয়ে বাংলাদেশের ১৩৭ রানের জয়

S M Ashraful Azom
শ্রীলঙ্কানদের হারিয়ে বাংলাদেশের ১৩৭ রানের জয়

সেবা ডেস্ক: মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের বেঁধে দেওয়া ২৬২ রানের লক্ষ্য পূরণে ব্যাট করে শ্রীলংকান খেলোয়াররা। কিন্তু ৫০ ওভারের খেলার ২৫ ওভারে ৮ উইকেট হারিয়ে দলটির রান দাঁড়ায় ৯৬।

বলাবাহুল্য, দুর্দান্ত ব্যটিং তো বাংলাদেশের ছিলই। তারপর ফিল্ডিংয়ে এসে লংকানদের এমনই করুন অবস্থা আজ করে ছেড়েছে বাংলাদেশের বোলাররা! লঙ্কানরা আজ যেন শকড তামিম ইকবালের আহত ব্যান্ডেজ বাঁধা হাতের আর মুশফিকুর রহিমের দিক-বিদিক মার খেয়ে! আজকের মাঠে বল হাতে লংকানদের ত্রাশ হিসেবে বিরাজ করছেন মাশরাফি। এছাড়া মোস্তাফিজ আর মেহেদী হাসান মিরাজের বলের তেজ লংকানদের রীতিমতো আজ ঘাম ছুটিয়ে দিয়েছে! দুঃস্বপ্ন দেখছেন যেন তারা আজ!

শেষ ৫ ওভারে লংকানরা নিয়েছে ১৮ রান। এছাড়া দলের গড় রান বর্তমানে ৩.৬। জেতার জন্য দলের গড় রান দরকার ছিল ৫.২৪। এখনো জিততে হলে দলটিকে প্রতি ওভারে গড়ে রান নিতে হবে ৬.৬১ করে। ২৫ ওভারের ২য় বলে দলীয় ৯৬ রানের মাথায় মাঠ ছাড়েন সুরাঙ্গা লাকমাল। শ্রীলংকান দল হারায় ৮ উইকেট। দিলরুয়ান পেরেরার সঙ্গে ব্যাট হাতে জুটি বাঁধতে নামেন আমিলা আপনসো। ৩৪ ওভারের পর দ্বিতীয় বলে দিলরুয়ানও ফিরে যান সাজঘরে। সর্বশেষ ব্যাটসম্যান হিসেবে মাঠে নামেন লাসিথ মালিঙ্গা। ৩৫ ওভার শেষে দলীয় রান ১২৪। এরপর ৩৫ ওভার শেষে ৩৬ ওভারের দ্বিতীয় বলে মালিঙ্গাকে একাই থেকে যান। দলের রান তখনও ১২৪। বাংলাদেশ জিতে যায় ১৩৭ রানের বিপুল ব্যবধানে!



#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top