"২০ দিন ধরে নিখোঁজ নয়ন চন্দ্র পাল "

S M Ashraful Azom
"২০ দিন ধরে নিখোঁজ নয়ন চন্দ্র পাল "
নিখোঁজ নয়ন চন্দ্র পাল 

রকি চন্দ্র সাহা: চাদঁপুর জেলার শাহরাস্তি পৌরসভা নিজমেহার গ্রামের ৯নং ওয়ার্ড এর ঙপাল বাড়ীর বাসিন্দা নয়ন চন্দ্র পাল (৩৫) গত ২০ দিন ধরে নিখোঁজ রয়েছেন

তিনি শাহরাস্তি পৌরসভার কালীবাড়ি বাজারে ঔষুধ ব্যাবসায়ী ছিলেন । তাঁর নিখোঁজের ঘটনায় শাহরাস্তি থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি ( জিডি) করা হয়েছে যাহার জিডি নং ৭৭৮/২০১৮। 

জিডি ও পরিবার সূত্রে জানা যায়, ১০ সেপ্টেম্বর নয়ন চন্দ্র পাল কুয়াকাটা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তাঁর কোনো খোঁজ মিলছে না। তাঁর সঙ্গে থাকা মুঠোফোন এর সিম নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে। নয়নের খোঁজে তাঁর বড় ভাই করফুলেন্নেছা মহিলা কলেজের প্রভাষক কৃষ্ণ কান্ত পাল কুয়াকাটায় যান। সেখানে গিয়েও নয়নের কোনো সন্ধ্যান পাননি

নয়ন চন্দ্র পাল নিজমেহার গ্রামেন সুনীল পালের ছেলে। তিনি কালীবাড়ি বাজারে মেডিসিন কর্ণার নামে একটি ফার্মেসী চালাতেন। তাহার উচ্চতা ৫ফুট ৪ ইঞ্চি । ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত। মাঝেমধ্যে তিনি দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে বেড়ানোর জন্য বের হতেন।

নয়নের ভাই কৃষ্ণ কান্ত পাল বলেন, নয়নের নিখোঁজ হওয়ার ঘটনায় ১৯ সেপ্টেম্বর তাঁর বাবা সুনীল চন্দ্র পাল শাহরাস্তি থানায় জিডি করেছেন। তাঁর নিখোঁজে পুরো পরিবার উগ্ধিগ্ন ও উৎকন্ঠায় রয়েছে। কোনো ব্যক্তি বা গোষ্ঠী তাঁর সন্ধান পেলে মুঠোফোন ০১৭১২৭১৮৬৬২২ যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তাঁরা।

শাহরাস্তি থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আউয়াল থেকে জানতে চাইলে বলেন, নিখোঁজ নয়নকে উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।


⦽প্রকাশকাল: ২৯-সেপ্টেম্বর-২০১৮-১৯:২৪  ⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top