বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নে ক্বেরাত প্রতিযোগিতা ২০১৮ সম্পন্ন

S M Ashraful Azom
0
বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নে ক্বেরাত প্রতিযোগিতা ২০১৮ সম্পন্ন

রুবেল আহমেদ: মানবকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমদুর রহমান খান এর পৃষ্ঠপোষকতায় আলীনগর ইউনিয়নে বাছাইকৃত ২৪ ছাত্র নিয়ে রবিবার সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন হল রুমে ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

ইউপি সদস্য মাওলানা জুবের আহমদের পরিচালনায় আয়োজিত ক্বেরাত প্রতিযোগীতায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন আঙ্গুরা মোহাম্মদপুর মাদ্রাসার শায়খুল হাদিস মুফতি মুজিবুর রহমান, মাওলানা জামাল আজাদ খান ও হাফিজ মিছবাহ আহমদ।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবকল্যাণ সংস্থার চেয়ারম্যান আহমদুর রহমান খান হিনু , ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল বারী চৌধুরী, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, উত্তর ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়ছর আহমদ, হাফেজ মাওলানা আব্দুর রব, মাওলানা হেলাল আহমদ,মাওলানা আব্দুল করিম, হাফিজ আব্দুল্লাহ আল মামুন, শাহজাহান চৌধুরী, জিবি টেলিভিশনের চেয়ারম্যান খন্দকার বদরুল আলম, টাইমস ট্রিবিউন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রুবেল আহমদ, টুডে টাইমসের এডমিন প্যানেল এডিটর জাহাঙ্গীর রনি, ফটোগ্রাফার আফছার আহমদ, তানিম আহমদ, তরুন সংগঠক এস ইউ শিপলু, সমাজ সেবক খালেদ খান, ইউনিয়ন পরিষদের সেক্রেটারী মস্তাক আহমদ, সমাজ কর্মী আবিদ মোহাম্মদ, মাওলানা হোসেন আহমদ, শেখ ফখরুল ইসলাম, নুরুল আলমসহ টিকড়পাড়া মাদ্রাসা ও রামধা মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্বেরাত প্রতিযোগিতায় প্রথম ও ৩য় স্থান অর্জন করে জামিয়া হুসাইনিয়া ঢাকা উত্তর রানাপিং মুহাম্মদপুর টিকর পাড়া মাদ্রাসার ছাত্র আযহারুল ইসলাম ও আব্দুল্লাহ আল মাহী। ২য় স্থান অর্জন করে ঢাকাউত্তর মুহাম্মদপুর জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধার ছাত্র আব্দুল আজিজ সুলতান।


⇘সংবাদদাতা: রুবেল আহমেদ
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top