ইসলামপুরে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

S M Ashraful Azom
0
ইসলামপুরে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
জামালপুর প্রতিনিধি: টেকসই উন্নয়ন,স্বাস্থ্য সম্মত স্যানিটেশন এই আলোকে জামালপুরের ইসলামপুরে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ,আলোচন সভা ও হাত ধোয়া কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

জানাগেছে,উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের আয়োজনে ব্রাক ও উন্নয়ন সংঘ সহযোগীতায় শোভাযাত্রা, আলোচনা সভা ও হাত ধোয়া কর্মসূচি অনুষ্ঠিত হয়। সোমবার উপজেলা পরিষদ হতে শোভাযাত্রা বের হয়ে শহর পদক্ষিন করে ইসলামপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল।
occasion of National Sanitation Month in Islampur
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিনিয়র মৎস্য অফিসার কামরুল হাসান, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী রাকিবুর রহমান, ব্রাক উপজেলা কোঅর্ডিনেটর জাহাঙ্গীর আলম,উপজেলা ব্যাবস্থাপক আলী আশরাফ,সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, ওয়াল্ডভিশন, উন্নয়ন সংঘ,ব্র্যাক, ও ইএসডিও’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে স্কুল মাঠে শিশুদের মধ্যে হাত ধোয়ার কলা কৌশল সম্পের্কে সচেতনা মূলক প্রশিক্ষণ দেওয়া হয়।


⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top