গোবিন্দগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে সাংস্কৃতিক কর্মীদের শোক র‌্যালী ও মানববন্ধন

S M Ashraful Azom
0
গোবিন্দগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে সাংস্কৃতিক  কর্মীদের শোক র‌্যালী ও মানববন্ধন

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বুধবার সড়ক দূঘর্টনায় নাট্যকর্মীর মৃত্যুতে শোক র‌্যালী ও নিরাপদ সড়কের দাবিতে সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। থানা চারমাথা মোড়ে আধা ঘন্টাব্যাপী এ মানববন্ধনে চিন্তক থিয়েটারসহ উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পাঁচ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

জানা গেছে, গোবিন্দগঞ্জের চিন্তক থিয়েটারের নাট্যকর্মী খায়রুল ইসলাম খোকন গত মঙ্গলবার সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে গোবিন্দগঞ্জের চিন্তুক থিয়েটারসহ সকল সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা বুধবার বিকেলে শোক র‌্যালী ও থানা চারমাথা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। র‌্যালী ও মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন চিন্তক থিয়েটারের বাবুলাল চৌধুরী, অগ্নিবীনা সংগীত নিকেতনের শহিদুল ইসলাম মৃধা, ছন্দ সংগীত নিকেতনের ফারুক হোসেন ছন্দ, সাংস্কৃতিক ব্যক্তি গেলাম মোস্তফা,  বেলাল হোসেন, মুনছুর আলী সহ পাঁচ শতাধিক নেতা কর্মী।


⇘সংবাদদাতা: গোবিন্দগঞ্জ প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top