বামের ও ডানের ছড়া পাবসস লি. ও স্থানীয় এলজিইডি'র যৌথ আলোচনা সভা

বামের ও ডানের ছড়া পাবসস লি. ও স্থানীয় এলজিইডি'র যৌথ আলোচনা সভা

বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বামের ও ডানের ছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি (পাবসস) লিমিটেড ও অংশগ্রহণকারী ক্ষুদ্রাকার পানি সম্পদ সেক্টর প্রকল্প স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি), এডিবি-আইএফএডি-জিওবি যৌথ ঋণ পর্যালোচনা মিশন শীর্ষক আলোচনা সভা সমিতির স্থায়ী অফিস কার্যালয়ে রবিবার (২৮ অক্টোবর) বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়েছে।

বামের ও ডানের ছড়া পাবসস লি. এর সাবেক সভাপতি মো. সাহাদত হোসেন আজগর এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভূইয়া, বিশেষ অতিথি ছিলেন চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিলকুপ ইউপি সদস্য ও মুক্তিযোদ্ধা অাহমদ ছফা, পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. দেলাওয়ার হোসেন, বামের ও ডানের ছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. বদিউল আলম, সমিতির সদস্য ও সাবেক ইউপি সদস্য জয়নুল আবেদিন রিপন।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কায়েস সরোয়ার সুমন, সমিতির পরিচালনা কমিটির সাবেক সদস্য আসমত আলী, সদস্য ইউসুফ, ছাবের আহমদ, সমিতির কমিউনিটি এ্যসিস্ট্যান্ট শিব্বির আহমদ রানা, শিলকুপ ইউপি সদস্য মো. ফিরোজ সিকদার, ইউপি সদস্যা রাবেয়া বেগম, মো. জহির সওদাগর সহ সমিতির সর্বস্তরের সাধারণ সদস্য বৃন্দ।

অালোচনা সভায় খুব দ্রুত সময়ে নির্বাচনী কমিটি গঠন করে সমিতির পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

ক্যাপশন: বক্তব্য রাখছেন চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী
⇘সংবাদদাতা: বাঁশখালী প্রতিনিধি

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে