সরিষাবাড়ীতে আওয়ামী লীগের ভোট কেন্দ্রে এজেন্ট বাছাই শুরু

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে আওয়ামী লীগের ভোট কেন্দ্রে এজেন্ট বাছাই শুরু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সার্বিক প্রস্তুতি নিয়ে এগুচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলটি ভোট কেন্দ্র কমিটি ও নৌকা প্রতীকের এজেন্ট নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে।

এ উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা কার্যালয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাবেক এমপি ডা. মুরাদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ, সহসভাপতি অধ্যক্ষ লুৎফর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠণসমূহের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দ নৌকা প্রতীকে মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করতে কর্মীদের নির্দেশ দেন।

অপরদিকে জামালপুর-৪ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাবেক এমপি ডা. মুরাদ হাসান একইদিন সন্ধ্যায় ফয়েজের মোড়ে নির্বাচনী প্রচার শেষে পথসভা করেন। এরআগে একটি মিছিল অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠণসমূহের নেতাকর্মীরা অংশ নেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top