সরিষাবাড়ীতে নৌকার হাল ধরতে চান ছানোয়ার হোসেন বাদশা

 সরিষাবাড়ীতে নৌকার হাল ধরতে চান ছানোয়ার হোসেন বাদশা

সরিষাবাড়ি প্রতিনিধি: জামালপুর জেলার ৫টি আসনের মধ্যে রাজনৈতিক ও অর্থনৈতিক কারণে সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন ১৪১-জামালপুর (সরিষাবাড়ী)। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাফ ডজন। শেষ মূহুর্তের গণসংযোগ ও কেন্দ্র লবিংয়ে ব্যস্ত সময় পার করছেন সবাই। তবে আলোচনায় আছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা আলহাজ ছানোয়ার হোসেন বাদশা। প্রায় সাড়ে চার লাখ জনগনের অধ্যুষিত জনপদ সরিষাবাড়ী উপজেলার একটি পৌরসভাসহ ৮টি ইউনিয়নের আপামর মানুষের ভাগ্য পরিবর্তনের অঙ্গিকারে নৌকার হাল ধরতে চান তিনি।

আলহাজ ছানোয়ার হোসেন বাদশা তুখোড় ছাত্রনেতা ছিলেন। জেলা ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছিলেন তিনি। দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে তিনি দলকে বিভিন্ন দুর্যোগ মূহুর্তে ধরে রেখেছেন। পরবর্তীতে কাউন্সিলের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। তিনি গ্রুপিংমুক্ত রাজনীতির নানা মেরুকরণ নিয়ন্ত্রণ করে আলোচনার শীর্ষে। সাংগঠনিক কার্যক্রমের মধ্যদিয়ে নিজের অবস্থান, কেন্দ্রে লবিং ও নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করে মনোনয়ন প্রত্যাশার জানান দিচ্ছেন। তবে তাঁর ব্যতিক্রম উদ্যোগ শুধুমাত্র নৌকায় ভোট চেয়ে উপজেলার বিভিন্ন স্থানে পায়ে হেটে প্রতিদিন সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করছেন। এ উদ্যোগটি ইতোমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।

আসন্ন সংসদ নির্বাচন সম্পর্কে আলহাজ ছানোয়ার হোসেন বাদশা বলেন, ‘বর্তমান সরকার যে হারে তৃণমুল পর্যন্ত উন্নয়ন পৌঁছে দিয়েছে তাতে পুণরায় আওয়ামী লীগ সরকার গঠণ করবে। সে লক্ষ্যে আসনটি বিএনপির বিরুদ্ধে বিজয় আনতে হলে নির্লোভ, ত্যাগী ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার বিকল্প নেই।’ নিজে মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি বলেন, ‘দল আমাকে মনোনয়ন দিলে আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে সক্ষম হবো। তবে আমার গণসংযোগ কোন ব্যক্তির জন্য নয়; সরকারের উন্নয়নের প্রচার ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনার জন্য। দল যাঁকে মনোনয়ন দেবেÑ সবাই তাঁর পক্ষেই কাজ করবো।’
⇘সংবাদদাতা: সরিষাবাড়ি প্রতিনিধি

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে