সখীপুরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী’র মৃত্যু

S M Ashraful Azom
0
সখীপুরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী’র মৃত্যু

আরিফ উর রহমান টগর, টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে মালবাহী মাহিন্দ্র ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংর্ঘষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩জন। বুধবার দুপুরে সখীপুর-গোপিনপুর সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই দম্পতির বাড়ি উপজেলার আদানী-ভূঁয়াইদ গ্রামে। এ ঘটনায় নিহতরা হলেন, উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) ও তাঁর স্ত্রী আছিয়া খাতুন (৭৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত শিক্ষক মতিউর রহমান অবসর ভাতা তুলতে ও ও স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে অটোভ্যান যোগে সখীপুর উদ্দেশ্যে রওনা হন। যাত্রা পথে উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী মাহিন্দ্র ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মতিউর রহমান ও তাঁর স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত লালমিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮) নামের ৩জন চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সততা নিশ্চিত করেছেন সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর হোসেন ।
⇘সংবাদদাতা: আরিফ উর রহমান টগর

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top