৭ নারী নেত্রী মনোনয়ন সংগ্রহ করলেন জামালপুরের ৫টি আসনে

S M Ashraful Azom
0
৭ নারী নেত্রী মনোনয়ন সংগ্রহ করলেন জামালপুরের ৫টি আসনে

সেবা ডেস্ক: জামালপুর জেলার সংসদীয় ৫টি আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের লড়াইয়ে অংশ নিতে আওয়ামীলীগ ও বিএনপি থেকে ৭ জন নারী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ (জামালপুর-১) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বকসীগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি শাহিনা বেগম। একই আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জামালপুর জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার রীতা।

ইসলামপুর (জামালপুর-২) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা বেগম, বর্তমান সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মেহজাবিন খালেদ বেবী ও জামালপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন।

জামালপুর সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের কেন্দ্রীয় সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি। এই আসনে সংরক্ষিত আসনের সাবেক মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য নিলুফার চৌধুরী মনি বিএনপির মনোনয় ফরম সংগ্রহ করেছেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top