চাঁদা না পাওয়ায় প্রত্যাশা প্রফেশনাল কেয়ারের মালিকের উপর হামলা

চাঁদা না পাওয়ায় প্রত্যাশা প্রফেশনাল কেয়ারের মালিকের উপর হামলা

চট্টগ্রাম সংবাদদাতা: প্রত্যাশা প্রফেশনাল কেয়ারের প্রতিষ্ঠাতা ও স্বত্বাধিকারী মুহাম্মদ আব্দুর রহিমের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। চকবাজারস্থ নিবন্ধন পরীক্ষার এ কোচিং সেন্টারে দাবিকৃত চাঁদা না পেয়ে অতর্কিত হামলা করে মালিককে শারীরিক জখম, রক্তান্ত করে এবং অফিস এর আসবাবপত্র লুটপাট করে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় চাঁদাবাজ ও সন্ত্রাসী জসিম উদ্দীনের নেতৃত্বে কতিপয় ১০ থেকে১২ জন চাঁদাবাজ অফিস কক্ষে এ আক্রমণ চালায়।

মুহাম্মদ আব্দুর রহিম জানান, ছাত্র-ছাত্রী থেকে আদায়কৃত কোচিং ভাড়া ত্রিশ হাজার টাকাসহ মোট দুই লাখ টাকার পরিমাণ সম্পদ লুট করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তারা আক্রমণের বিরুদ্ধে মামলা করলে হত্যার হুমকি দেয়।

তিনি বলেন, এ ব্যাপারে চকবাজার থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, হামলার পরে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীরা আহত আব্দুর রহিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

আহতের ভাগিনা রকিবুল হক সায়েম বলেন, তিনি (আব্দুর রহিম) হামলার বিষয়ে চক্ষু লজ্জায় পরিবারে কোনো কিছু জানায়নি। তবে হামলার পর জানাজানি হলে আমরা অবগত হই। হামলাকারী কোনো দলের হতে পারেনা। কারণ, রাজনৈতিক কর্মীরা সন্ত্রাস ও চাঁদাবাজি করতে পারে না।

ন্যায্য বিচার দাবি করে সায়েম বলেন, আমরা মামলা করে এবং এর সঠিক তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি। সরকার কোচিং বন্ধ করেনি। কোচিংয়ের বিপক্ষে অভিযোগ থাকলেও সবাই একই নয়। কোচিং অনেকের বেকারত্ব হ্রাস করে। সমাজে এসব চাঁদাবাজদের রুখে দিতে হবে। এরা দেশের দোষমন। নিজে কিছু না করে অন্যের ভালোভাবে পথচলায় আঘাত হানে।

অভিযোগ আছে, সন্ত্রাসী জসিম উদ্দীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি জালিয়াতির সাথে জড়িত। যা স্হানীয়, জাতীয়সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে।
⇘সংবাদদাতা: চট্টগ্রাম সংবাদদাতা

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে