রেজনুকে নৌকার মনোনয়ন দেয়ার দাবীতে কাফনের কাপড় পড়ে অবরোধ-মানববন্ধন

S M Ashraful Azom
0
রেজনুকে নৌকার মনোনয়ন দেয়ার দাবীতে কাফনের কাপড় পড়ে অবরোধ-মানববন্ধন
জামালপুর প্রতিনিধি ॥ জামালপুর সদর-৫ আসনে এফবিসিসিআই এর পরিচালক সিআইপি রেজাউল করিম রেজনুকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবীতে নেতা-কর্মীরা শহরের প্রধান সড়কসহ বিভিন্ন রাস্তায় কাফনের কাপড় পড়ে শুয়ে সড়ক অবরোধ ও মানববন্ধন করে। এ সময় ঘন্টা ব্যাপী মানব বন্ধন ও অবরোধে হাজার হাজার নেতাকর্মীরা রাস্তায় নেমে আসায় যানচলাচল বন্ধ হয়ে যায় এতে করে জামালপুর-টাঙ্গাইল মহা সড়ক, জামালপুর ময়মনসিংহ মহা সড়কসহ বিভিন্ন রাস্তায় ব্যাপক যানযটের সৃষ্টি হয়।

আজ সকালে শহরের তমালতলায় সদরের তৃনমূল আওয়ামীলীগের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা তারিক মালিক সিজার, মোস্তুফা কামাল সহ আরো অনেকে। এ সময় তারা শহরের প্রধান সড়ক অবরোধ করে রাখে। অবরোধ চলাকালে রাস্তার আশপাশের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। মানববন্ধনে বক্তারা তৃনমূল আওয়ামীলীগের প্রার্থী এফবিসিসিআই এর পরিচালক সিআইপি রেজাউল করিম রেজনুকে নৌকার মাঝি হিসেবে জামালপুর সদর -৫ আসনে এমপি মনোনয়ন দেওয়ার ব্যাপারে জোর দাবী জানান।

⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top