ইসলামপুরে রিক্সা চালকের লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
ইসলামপুরে ৪ দিন পর রিক্সা চালকের লাশ উদ্ধার




ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি॥ জামালপুরের ইসলামপুরে ব্যাটারিচালিত অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ইসলামপুর থানা পুলিশ উপজেলার চরপুটিমারী ইউনিয়নের পূর্ব বেনুয়ারচর গ্রামের রাস্তার পাশের একটি ধান ক্ষেত থেকে শাকিল (২১) নামের ওই অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করে। সে শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার মাটিয়াকুড়া গ্রামের কালা মিয়ার ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, গত রোববার সন্ধায় শ্রীবর্দী উপজেলা থেকে যাত্রী নিয়ে ঝগড়ারচর বাজারে এসে ছিল শাকিল। পরে সে আর বাড়ি ফিরেনি। ৪ দিন পর বৃহস্পতিবার সকালে চরপুটিমারী ইউনিয়নের পূর্ব বেনুয়ারচর গ্রামবাসী ধান ক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য জামালপুর মর্গে প্রেরণ করেছেন। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, বুধবার সন্ধায় শেরপুর থেকে তার রিক্সাটি উদ্ধার করা হয়েছে। তিনি বলেন ময়না তদন্তের রির্পোট আসার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

⇘সংবাদদাতা: ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top