আধুনিক গাইবান্ধা জেলার রূপকার প্রকৌশলী আবু জাহিদ নিউ

 গাইবান্ধা-৩ আসনে আ’লীগের মনোনয়ন চান
গাইবান্ধার সাধারণ জনগণের বিশ্বাস “দিতে এসেছে, নিতে আসেনি” আধুনিক গাইবান্ধা জেলার রূপকার- প্রকৌশলী আবু জাহিদ (নিউ)

আধুনিক গাইবান্ধা জেলার রূপকার প্রকৌশলী আবু জাহিদ নিউ
আশরাফুল ইসলাম : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী যুক্তরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ। তিনি দীর্ঘদিন ধরে পলাশবাড়ী এবং সাদুল্যাপুর উপজেলার গ্রামাঞ্চলে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নয়নমুলক কাজ অব্যাহত রেখেছেন। এছাড়া তিনি সাদুল্যাপুর ও পলাশবাড়ী উপজেলায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন। তিনি পলাশবাড়ী সাদুল্যাপুর পীরগঞ্জ উপজেলার সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, ১০০ শত বিঘা জমির উপরে মৎস্য খামার করে স্থানীয়দের কর্মসংস্থানসহ এলাকার সর্বস্তরের মানুষের জন্য একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছেন। এছাড়াও নিজ গ্রামে বিশাল একটি মসজিদ নির্মান করেছেন।

আবু জাহিদ নিউ বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছে। তিনি আরও বলেন, বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়নের রূপকার আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশের অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, দীর্ঘদিন প্রবাসে থাকলেও স্বদেশের সাথে আমার দূরত্ব বাড়েনি। দেশের টানে মাটির টানে প্রতিবছর পলাশবাড়ী ও সাদুল্যাপুর উপজেলায় গিয়ে বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম পরিচালনা করেছি। এখনো করে যাচ্ছি। সবসময় আওয়ামীলীগের পাশে থেকেছি। বাংলাদেশের সাধারণ মানুষের  কল্যাণে পলাশবাড়ীতে নিবির ক্যান্সার হেলথ্ এন্ড এডুকেশন সোসাইটি গড়ে তুলেছি। আমার  বাবা মরহুম আলহাজ্ব আবু তৈয়ব মোঃ সাদেক বঙ্গবন্ধুর আদর্শে ইউপি চেয়ারম্যান হিসেবে দীর্ঘ ৩২ বছর দায়িত্ব পালন করেন। তাই একাদশ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাওয়ার দাবিদার। মনোনয়ন পেলে আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।
 
প্রকৌশলী আবু জাহিদ নিউ পলাশবাড়ী সদরের নুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা। তিনি পলাশবাড়ী এস,এম পাইলট উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। পরবর্তীতে যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর  ডিগ্রি লাভ করেন। আবু জাহিদ একজন সৃষ্টিশীল মানুষ। তিনি ব্যবসায়িক কারণে র্দীঘদিন ধরে স্ত্রী রীপা জাহিদ এবং তিন কন্যা জেনিথ, রিমিথ এবং অরনিথকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।


⇘সংবাদদাতা: আশরাফুল ইসলাম

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে