নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর শপথ গ্রহন

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর শপথ গ্রহন
রকি চন্দ্র সাহা: চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু শপথ গ্রহণ করেছেন। 

৪ নভেম্বর রবিবার দুপুর ১ঘটিকায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের মিলনায়তনে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুকে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল মান্নান। 

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের অতিঃ সচিব ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, স্থানীয় সরকার বিভাগীয় কমিশনার উপ-পরিচালক শ্রাবস্তী রায় শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফ। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তার বক্তব্যে বলেন সততা, নিষ্টা ও আন্তরিকতার সহিত অর্পিত দায়িত্ব পালন করবেন। এই শপথ আন্তরিক মনোভাব ও মানুষের জন্য কাজ করার দৃঢ় শপথ করতে হবে। তবেই দেশ ও জাতীর কল্যাণের জন্য জনগণের একজন প্রকৃত সেবক হিসেবে জনগণের অন্তরে স্থান করে নিতে পারবেন। নব-নির্বাচিত উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট মন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সে সাথে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি,সম্পাদক শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ সকল সহযোগী সংগঠন ও শাহরাস্তি উপজেলা বাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন তার উপর অর্পিত দায়িত্ব যেন পালন করতে সে জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। 

শপথ গ্রহণ শেষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার নব-নির্বাচিত শাহরাস্তি উপজেলা চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে