“আওয়ামী লীগ সরকারই শুধু দেশের উন্নয়ন করে”: ড. আব্দুর রাজ্জাক

“আওয়ামী লীগ সরকারই শুধু দেশের উন্নয়ন করে”: ড. আব্দুর রাজ্জাক

সেবা ডেস্ক: “আওয়ামী লীগ সরকার জনমুখী সরকার। এ সরকার দেশের অনেক উন্নমূলক কাজ করেছে। বাকি অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো শেষ করার জন্য আওয়ামী লীগকে আগামীতেও সরকারগঠনের জন্যে আপনারা আমাদের ভোট  দিয়ে বিজয়ী করবেন এই বিশ্বাস আমার আছে।”  আজ উপজেলা চেয়ারম্যান সারওয়ার আলম খানকে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মধুপুর উপজেলা নাগরিক কর্তৃক আয়োজিত এক সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে আওয়ামীলীগের  প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি এসব কথা বলেন।

এসময় তিনি আওয়ামী লীগ সরকার কর্তৃক মধুপুর ও ধনবাড়ী উপজেলায় সম্পাদিত উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র স্থানীয় অধিবাসীদের নিকট তুলে ধরেন এবং আগামী নির্বাচনে তাদের নিকট ভোট প্রার্থনা করেন। এ সময় জনগন স্বতস্ফুর্তভাবে তার বক্তব্যে সাড়া দেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম পৌর মেয়র মো. মাসুদ পারভেজ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগন।

এর পূর্বে তিনি ধনবাড়ি উপজেলা বণিক সমিতির কার্যালয়ে তাদের সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন ও বক্তব্য প্রদান করেন।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে