বাঁশখালীতে পুলিশের সাঁড়াশি অভিযানের প্রথম দিনেই ৫১ জন আটক

বাঁশখালীতে পুলিশের সাঁড়াশি অভিযানের প্রথম দিনেই ৫১ জন আটক

শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: দেশব্যাপী চলছে পুলিশের সাঁড়াশি অভিযান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মূলত এ অভিযান। অাহুত সন্ত্রাসী কর্মকান্ড, রাষ্ট্রবিরোধী বিশৃঙ্খলা এড়াতে এবং সুষ্ঠু নির্বাচনী পরিবেশ গড়ে তোলার লক্ষে অব্যাহত অভিযান চলবে নির্বাচন শেষাবধি। একই ধারাবাহিকতায় চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে বিভিন্ন এলাকা হতে বিভিন্ন মামলার পলাতক আসামী সহ ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় অভিযানে দুটি দেশীয় এলজি সহ পুইছড়ি ইউনিয়নের মধ্যম পুইছড়ির এলাকার আবুল কালাম এর পুত্র জসীম উদ্দিন (৩৫) আটক করা হয়।

গত বৃহস্পতিবার মধ্য রাত থেকে শুরু হওয়া অভিযানে শুক্রবার পর্যন্ত অব্যাহত ছিল। এ সাঁড়াশি অভিযানে নেতৃত্ব দেন সহকারি পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মুফিজ উদ্দিন, সি. সহকারি পুলিশ সুপার মফিজুর রহমান পলাশ, থানা অফিসার ইনচার্জ ওসি মো. কামাল হোসেন সহ ৫০ জনের উপ পুলিশ পরিদর্শক এবং ২ শতাধিক পুলিশ সদস্যের টিম এ অভিযানে অংশ নেন।

বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় চিহ্নিত অপরাধীসহ বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীকে ধরতে এ অভিযান পরিচালনা করছে বলে পুলিশ সুত্রে জানা যায় ।

বাশঁখালী থানা অফিসার ইনচার্জ ওসি মো. কামাল হোসেন বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় বিশৃঙ্খলা এড়াতে ও চি‎হ্নিত সন্ত্রাসীদের ধরতে মূল সাঁড়াশি অভিযান। অভিযানের প্রথম দিনে অস্ত্র-গুলীসহ ৫১ জনকে আটক করা তথ্য জানান। যে কোন ধরণের বিশৃঙ্খলা এড়াতে বাঁশখালী থানা পুলিশ কোন ছাড় দেবেনা। তাছাড়া নির্বাচন সুষ্টু ও শান্তিপুর্ণ ভাবে পরিচালনার লক্ষ্যে আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে