বকশীগঞ্জের সম্ভাব্য মেয়র নজরুল সওদাগরের নেতৃত্বে নৌকার মিছিল

S M Ashraful Azom
0
বকশীগঞ্জের সম্ভাব্য মেয়র নজরুল সওদাগরের নেতৃত্বে নৌকার মিছিল
বকশীগঞ্জ প্রতিনিধি: ২১ ডিসেম্বর শুক্রবার জামালপুরের বকশীগঞ্জে পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল সওদাগরের নেতৃত্বে নৌকার সমর্থনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিল-সমাবেশে বকশীগঞ্জ পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলসহ উপজেলা যুবলীগের সকল নেতাকর্মী ও সাধারণ ভোটাররা অংশ নেয়।

পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলদের মধ্যে সুজন আহাম্মেদ, আক্তারুজ্জামান, আব্দুল্লাহ, শাহিনুর রহমান, বাবুল মিয়া, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মিজান, হারুন অর রশীদ, মহিলা কাউন্সিল হ্যাপি বেগম অংশ নেয়।

বকশীগঞ্জের পুরাতন বাসষ্ট্যান্ডে অবস্থিত বকশীগঞ্জ পৌর যুবলীগের কার্যালয় থেকে বিশাল মিছিল শুরু হয়ে বকশীগঞ্জ পৌর বাজার প্রদক্ষিণ করে। এতে সহাস্রাধীক নেতাকর্মী ও নৌকা পাগল সাধারন ভোটার অংশ নেয়।

মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদীন, যুবলীগের আহ্বায়ক বাবু নেপাল চন্দ্রসাহা, বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদসহ অন্যান্য নেতাকর্মীরা। বক্তব্যেকালে নেতাকর্মীরা আসছে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আবুল কালাম আজাদকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান করেন।
⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top