গোপালপুর উপজেলায় কলেজছাত্রী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0
গোপালপুরে কলেজছাত্রী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ভূঞাপুর প্রতিনিধি: টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ব্যবস্থাপনা বিভাগের পরীক্ষার্থী কামরুন্নাহার ইতি হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

আজ ২ ডিসেম্বর রবিবার সকালে গোপালপুর কলেজের ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে কলেজ গেটে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আকন্দ, উপাধ্যক্ষ মানিকুজ্জামান, শিক্ষক পরিষদের সম্পাদক মাইনুর রহমান, সহকারি অধ্যাপক মোজাম্মেল হোসেন ও আব্দুল মান্নান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মঞ্জুরুল হক ফরিদসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় বক্তারা অভিযোগ করেন, ইতিকে হত্যার সুস্পষ্ট অভিযোগ সত্ত্বেও মধুপুর থানা পুলিশ আসামীদের বিরুদ্ধে কোন আইনি ব্যবস্থা নিচ্ছে না। তারা হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, অনার্স পরীক্ষার্থী ইতির লাশ গত শুক্রবার মধুপুর উপজেলার ভট্রবাড়ি গ্রামের শ্বশুর বাড়ি থেকে মধুপুর থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। ইতির বাবামার অভিযোগ যৌতুক ও যৌন হয়রানির মাধ্যমে ইতিকে খুন করা হয়। শ্বশুর বাড়ির লোকজনের দাবি ইতি আত্মহত্যা করেছে।
⇘সংবাদদাতা: ভূঞাপুর প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top