টাঙ্গাইল-২ আসনে আ’লীগ ও বিএনপি’র প্রার্থীদের মনোনয়ন বৈধ

টাঙ্গাইল-২ আসনে আ’লীগ ও বিএনপি’র প্রার্থীদের মনোনয়ন বৈধ
অভিজিৎ ঘোষ, ভূঞাপুর সংবাদদাতা: টাঙ্গাইল-২ ভূঞাপুর-গোপালপুর আসনের আওয়ামীলীগের দুইজন ও বিএনপি’র দুইজন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। এছাড়া সিপিবির প্রার্থীকেও বৈধ ঘোষণা করা হয়েছে।

এর আগে টাঙ্গাইল-২ আসনে বিভিন্ন দলের ৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাজে জমা দেন।

আওয়ামী লীগের বর্তমান সাংসদ পুত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিরকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়। এছাড়া বিএনপি একই পরিবারের দুই ভাইয়ের একজন কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও আরেকজন জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফাকে বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়। এছাড়া বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) থেকে জাহিদ হোসেন খানকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

এদিকে রবিবার দুপুরে আওয়ামী লীগের প্রার্থী ছোটমনিরের মনোনয়ন বৈধ ঘোষণা করায় নির্বাচনী এলাকাতে আনন্দ মিছিল করেছে তার অনুসারীরা। তবে নিশ্চুপ থেকেছে বিএনপি প্রার্থীদের অনুসারীরা। বিএনপির প্রার্থী কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক বিভিন্ন মামলায় কারাগারে রয়েছেন। তাদের পক্ষে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা এখনও মাঠে নামেনি। সরব হয়নি নির্বাচনী প্রচারণায়।
⇘সংবাদদাতা: অভিজিৎ ঘোষ

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে