জামালপুর-১ আসনে মিল্লাতের মনোনয়ন বাতিল, ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা

S M Ashraful Azom
0
জামালপুর-১ আসনে মিল্লাতের মনোনয়ন বাতিল, ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুর-১ আসনে (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) নয় জনের মধ্যে বিএনপির প্রার্থী ও সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাতের মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়েছে। দুদুকের মামলায় দন্ডপ্রাপ্ত হওয়ায় গতকাল ২ ডিসেম্বর জামালপুর জেলা প্রশাসক ও রিটানির্ং কর্মকর্তা আহমেদ কবীর মনোনয়ন যাচাই-বাছাইকালে মিল্লাতের মনোনয়ন বাতিল ঘোষনা করেন। তবে মিল্লাত ছাড়া বাকি আট জনের মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

বৈধরা হলেন বর্তমান এমপি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, বিএনপির আরেক প্রার্থী ব্যারিস্টার শাহাদত জামান শোভন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, ইসলামী আন্দোলন বাংলাদেশের মওলানা আবদুল মজিদ, জাতীয় পার্টির (জেপি) জাহাঙ্গীর আলম ও ন্যাপ এর সুরুজ্জামান ।

সাবেক এমপি মিল্লাতের মনোনয়ন বাতিলের পর তিনি জানান, নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকার জন্য তিনি শিগগিরই আপিল করবেন।

এদিকে সাবেক এমপি মিল্লাতের মনোনয়ন বাতিলের পর বিএনপি নেতা কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। বিএনপির নেতা কর্মীরা মিল্লাতের ছেলে ও তরুন উদীয়মান বিএনপি নেতা ব্যারিস্টার শাহাদত জামান শোভনকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন।

বিএনপি নেতা কর্মীদের ধারণা ব্যারিস্টার শোভনকে মনোনয়ন দিলেও এই আসন বিএনপির নিশ্চিত জয় হবে।

⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top