জামালপুরে বর্তমান এমপি সহ ৮প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

S M Ashraful Azom
0
জামালপুরে বর্তমান এমপি সহ ৮প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরে বর্তমান ও সাবেক এমপিসহ ৮ জনের মনোনয়নপত্র বাতিল ও ৪১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জামালপুরের জেলা রিটানিং কর্মকর্তা।

২ ডিসেম্বর রোববার সকাল থেকে যাচাই-বাছাই শুরু হয়। যাচাই বাছাইয়ে জামালপুর-১ আসনে বিএনপি প্রার্থী সাবেক এমপি এম. রশিদুজ্জামান মিল্লাত, জামালপুর-৩ আসনে গণফোরামের প্রার্থী নঈম জাহাঙ্গীর, জামালপুর-৩ আসনে বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী মাসুম বিল্লাহ, স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান, জামালপুর-৪ আসনের বিএনপি প্রার্থী ফরিদুল কবির তালুকদার শামীম, একই আসনের বর্তমান এমপি জাতীয় পার্টির মামুনুর রশিদ জোয়াদ্দার, জামালপুর-৫ আসনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, জাতীয় পার্টির প্রার্থী কাজী নজরুল ইসলাম সহ ৮ জনের জনের মনোনয়নপত্র বাতিল করেছে জেলা রিটার্নিং অফিসার। 

দন্ডপ্রাপ্ত আয়কর ফাকিঁর একটি মামলা আপিলে নিস্পত্তি না হওয়ায় জামালপুর-১ আসনে বিএনপির সাবেক এমপি এম. রশিদুজ্জামান মিল্লাত, জামালপুর-৪ আসনে সরিষাবাড়ি উপজেলা চেয়ারম্যান হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদত্যাগ করলেও তা যথাযথ না হওয়ায় বিএনপির ফরিদুল কবির তালুকদার শামীম, একই আসনের আয়-ব্যয়ের উৎস ও হলফনামায় স্বাক্ষর না থাকায় বর্তমান এমপি মামুনুর রশিদ জোয়াদ্দার জামালপুর-৩ আসনে ঋন খেলাপির কারণে গণফোরাম প্রার্থী নঈম জাহাঙ্গীর, আয়-ব্যায়ের তথ্য না থাকায় বিকল্পধারার প্রার্থী মাসুম বিল্লাহ, একই আসনে সমর্থকদের স্বাক্ষর জাল থাকায় স্বতন্ত্র প্রার্থী মো: শফিকুর রহমান, দলীয় মনোনয়নপত্র না থাকায় জামালপুর-৫ আসনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী ও জাতীয় পার্টির প্রার্থী কাজী নজরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে ব্যাখ্যায় জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা আহমেদ কবির। 

এছাড়া জামালপুরের ৫টি আসনে ৪১ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন তিনি।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top