একজন ভোটারের কাছে অন্তত নয়বার যাবার নির্দেশ মির্জা আজমের

Seba Hot News
0
একজন ভোটারের কাছে অন্তত নয়বার যাবার নির্দেশ মির্জা আজমের

জামালপুর প্রতিনিধি: বস্ত্র ও পাটপ্রতিমন্ত্রী মির্জা আজম তার নির্বাচনি এলাকার ভোটারদের কাছে কমপক্ষে ৯বার যাবার নির্দেশ দিলেন নেতা-কর্মীদের। মির্জা আজম ৭ ডিসেম্বর জামালপুরের মাদারগঞ্জ পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডে আ’লীগ-যুবলীগ-শ্রমিকলীগ-স্বেচ্ছাসেবকলীগ-কৃষকলীগ-ছাত্রলীগ-তাঁতিলীগ-মহিলা আ’লীগ ও যুবমহিলা লীগসহ ৯টি অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন। 

ভোটার কাছে সম্মানের সাথে ভোট প্রার্থনার আহ্বান জানিয়ে বলেন-ভোট কারোর পৈত্রিক সম্পদ নয়। কারোর উপর জুলুমেরও নয়। কেও ভোট নাদিলে কিছুই করার নেই। জনগণ যাকে খুশি তাকে ভোট দেবেন। দীর্ঘদিন ক্ষমতায় ছিলাম। উন্নয়ন করেছি। তারপরও অনেকের চাওয়া পুরণ করতে পারি নি। এজন্য জনগণের কাছে আমি এবং আমার তরফ থেকে ভোটারদের কাছে আবেদন-নিবেদন-নিবেদন করেই ভোট নিতে হবে। ভোটের প্রয়োজন নাথাকলে নির্বাচন কেন? নির্বাচনে কোন ব্যক্তির উপর অন্যায়-অনাচার নাকরতেও নেতা-কর্মীদের উপদেশ প্রদান করেন। বিগত দিনের তুলনায় এবার রেকর্ড সংখ্যক ভোট সংগ্রহের টার্গেট নিয়ে ভোটারদের মন গলাতে হবে। যারা আমাকে নয়; আ’লীগকে ভালবাসেন, তারাই নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন। এই প্রত্যাশা করছি। তিনি ৭ ডিস্মেবর শুক্রবার সকালে বালিজুড়ী এসএম সিনিয়র মাদ্রাসা মাঠে আ’লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। উপজেলা আ’লীগ সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবুসালে গেন্দা, জেলা মহিলা লীগের নেত্রী সাবিনা ইয়াসমিন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্যাহআল - আমিনচাঁন, সহসভাপতি বাবু অরুন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ওবায়দুররহমান বেলাল, গোলাম রব্বানীপ্রমূখ।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top