বকশীগঞ্জে জনতার ঢল: বিএনপি প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাতের গণসংযোগ

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে জনতার ঢল: বিএনপি প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাতের গণসংযোগ
বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুর-১ আসনে (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) বিএনপির প্রার্থী ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত মঙ্গলবার দিন ব্যাপি গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি ওইদিন বকশীগঞ্জ পৌর শহরের পুরাতন গরুহাটিতে পথসভা ও গণসংযোগ , সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ও নিলক্ষিয়া ইউনিয়নে পথসভা করেছেন। এছাড়াও তিনি বকশীগঞ্জ উপজেলা নির্বাচনী কার্যালয়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

বিএনপির প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত সকাল ১১ টায় সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয়ে পথসভা করেন। তার পথসভা উপলক্ষে কয়েক শ মোটরসাইকেল সহ নেতা কর্মীরা তাকে বরণ করেন। তিনি দীর্ঘ ১০ বছর পর বকশীগঞ্জে আগমন করায় নেতা কর্মী ও ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। পথসভায় লোকে লোকারণ্যে হয়ে যায়। জনতার ঢল নামে তার পথসভায়।

কামালের বার্ত্তী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধানের শীষের প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত।

সাবেক এমপি মিল্লাতের বকশীগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক জাহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চালনায় এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মানিক সওদাগর, সাবেক সিনিয়র সহসভাপতি আবদুল হালিম, সাবেক সহসভাপতি শামসুল আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম কারী ,পৌর যুবদলের আহবায়ক শাকিল তালুকদার প্রমুখ।

এ সময় এম রশিদুজ্জামান মিল্লাত আগামি ৩০ ডিসেম্বর নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিএনপি ও ঐক্যপ্রক্রিয়াকে জয়যুক্ত করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান। এম রশিদুজ্জামান মিল্লাত নেতা কর্মী ও ভোটারদের বলেন , কেউ বিএনপিকে দাবিয়ে রাখতে পারবে না। সারাদেশে ধানের শীষে গণজোয়ার শুরু হয়েছে। ৩০ তারিখ জনগণ ধানের শীশে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। তিনি সকল নেতাকর্মীকে ভোটকেন্দ্র পাহাড়া দিতে বলেন। এছাড়াও খালেদা জিয়া ও তারেক রহমানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top