মির্জাপুরের বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

S M Ashraful Azom
0
মির্জাপুরের বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

সেবা ডেস্ক: টাঙ্গাইল উপজেলার  বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন সম্পাদক আমিনুর রহমান আকন্দ এ কমিটির অনুমোদন দেন।

এ উপলক্ষে আজ ১ ডিসেম্বর শনিবার বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তৃতা রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ও মঞ্জুরুল কাদের বাবুল।

বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটিতে বিপ্লব হোসেন সাবিককে আহবায়ক, নাজমুল হক রনি, মাসুদ রানা, রকিবুল ইসলাম লালচাঁনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। কমিটিতে শফিকুল ইসলাম শফি, শামিম আল সামি, হাসেম সিকদার, রনি সিকদার, জোবায়ের আহমেদ, দেলোয়ার হোসেন, রকিবুল ইসলাম, সাদ্দাম সিকদার, শহিদ মিয়া ও আজিজ পাশাকে সদস্য রাখা হয়েছে।

মির্জাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ বলেন, ঘোষিত আহবায়ক কমিটি বিষয়ে সকল নেতাকর্মীর সাথে আলোচনার মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top