দৈনিক টাঙ্গাইল সময় পত্রিকার নির্বাহী সম্পাদক নৌকার ভোট চাইলেন



টাঙ্গাইল প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনের আওয়ামীলীগের মনোনিত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেনের নৌকা মার্কায় ভোট চাইছেন হ্যাবিট এর কো-চেয়ারম্যান ও দৈনিক টাঙ্গাইল সময় পত্রিকার নির্বাহী সম্পাদক এবং প্রার্থীর আপন ছোট ভাই মো. আশরাফ হোসেন। 

বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল পৌরসভার ৫নং ওয়ার্ড সাকরাইলে ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে আশরাফ হোসেন বলেন,দেশের উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কোন প্রার্থী নেই। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং টাঙ্গাইলের গতিময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থী আলহাজ¦ ছানোয়ার হোসেন এর পক্ষে ভোট প্রার্থণা করেন তিনি। এ সময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার আবার বিজয়ী হলেই মধ্যআয়ের দেশে পরিনত হবে বাংলাদেশ। 

ভিক্ষুকের দেশ বলে আর কারো দ্বারস্থ হতে হবেনা বাঙ্গালী জাতিকে। সভায় আরোও উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজাদ,সাধারণ সম্পাদক মো. রফিক মিয়াসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ এবং স্থানীয় এলাকার সর্বস্তরের মানুষ। এছাড়াও তিনি আসনটির বিভিন্ন সভাস্থলে বক্তব্য দেয়াসহ গণসংযোগ ও নির্বাচন পরিচালনায় বিশেষ ভূমিকা পালন করছেন।
⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please