সুন্দরগঞ্জে গাছ পরিষ্কার করতে গিয়ে দিনমজুরের মৃত্যু

S M Ashraful Azom
0

গাইবান্ধা প্রতিনিধি 
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের সীচা গ্রামে গতকাল শনিবার সকালে খেঁজুরের গাছ পরিষ্কার করতে গিয়ে সুনীল চন্দ্র মহন্ত (৪৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তিনি ওই ইউনিয়নের ম্যাচপাড়া গ্রামের কণ্ঠস্বর মহন্তের ছেলে।

এলাকাবাসি জানায়, ওই ইউনিয়নের সীচা গ্রামের খোকা মিয়ার একটি খেঁজুর গাছ শনিবার সকালে পরিস্কার করতে যায় সুনীল মহন্ত। গাছ পরিষ্কার করার সময় একপর্যায় পা হরকে নিচে পড়ে যান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।

সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকালে সুনীল মহন্ত মারা যান। শ্রীপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুনিল দীর্ঘদিন থেকে খেঁজুর ও নারিকেলের গাছ পরিষ্কারের কাজ করে আসছিল। এলাকার লোকজন তাকে গাছি শুনিল নামে জানে। সুন্দরগঞ্জ থানার ওসি এসএম আব্দুস সোবহান জানান, নিহতের পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছে। তবে এখনও কোন মামলা দায়ের হয়নি।


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top