কুড়িগ্রাম-৪ নৌকার মাঝি জাকির হোসেন এমপি’র প্রত্যাশা

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম-৪ নৌকার মাঝি জাকির হোসেন এমপি’র প্রত্যাশা
রৌমারী প্রতিনিধি : কুড়িগ্রামের ব্রম্মপুত্র নদ দ্বারা বিচ্ছিন্ন স্বাধীনতা যুদ্ধের মুক্তাঞ্চল ভারতীয় সীমান্ত ঘেষা অবহেলিত উপজেলা (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) কুড়িগ্রাম-৪ আসনের জাতীয় সংসদের নবনির্বাচিত সংসদ সদস্য ও পানি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সংসদ সদস্য জাকির হোসেন দুই দুইবারের সদস্য নির্বাচিত হয়েছে।

গত ৩০ ডিসেম্বর ২০১৮ অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাকির হোসেন সংসদ সদস্য কুড়িগ্রাম-৪ আসনে নির্বাচনে নৌকা প্রতীকে ১ লাখ ৬২ হাজার ৩৮৬ ভোট পেয়ে বিএনপির হেভিওয়েট প্রার্থী আজিজুর রহমানকে হারিয়ে দ্বিতীয় বার নৌকার মাঝি হওয়ায় অবহেলিত এলাকার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করবেন বলে নির্বাচনের আগে ছিল তার প্রত্যাশা। 

নৌকার মাঝি জাকির হোসেন কে নিয়ে আরও পড়ুন>>

বঙ্গবন্ধু শেখ মুজিবুরের কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে জাকির হোসেন বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হওয়ায় তাকে খুশি করে এ অবহেলিত এলাকার ভাল কাজ করার জন্য তাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দেয়ায় এলাকায় আনন্দ উৎসব চলছে। এবং এমপি জাকির হোসেন মন্ত্রী পদে দেয়ার পর তার প্রত্যাশা এ অবহেলিত এবং কুড়িগ্রাম জেলার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করবেন। 

সারা দেশের প্রাথমিক ও গণশিক্ষার মান উন্নয়নে এগিয়ে যাবেন। সেই সাথে রৌমারী ও রাজিবপুর উপজেলাকে নদী ভাঙ্গন রোধ থেকে রক্ষা। চিলমারী ও উলিপুর উপজেলার আংশিক এবং দেওয়ানগঞ্জ উপজেলার উত্তরাংশ নিয়ে একটি জেলা গঠন, স্বাধীনতা যুদ্ধের সময়কার মুক্তাঞ্চল রৌমারীকে মুক্তাঞ্চল ঘোষনা, বীর প্রতীক তারামন বিবির স্মৃতি সৌধ, একটি যাদুঘর নির্মান, রৌমারী ও রাজিবপুর উপজেলায় অনার্স কলেজ স্থাপন, বেকার সমস্যা, বাংলাদেশ ও ভারত সীমান্ত রৌমারীর নতুনবন্দরে পুর্নাঙ্গ স্থলবন্দর স্থাপন, রাস্তাঘাট পাকা করন, যুব সমাজকে রক্ষা করতে রৌমারীতে একটি স্টেডিয়াম নির্মান, কালভার্ট ব্রীজ নির্মানসহ সকল প্রকার উন্নয়ন কাজ করে যাওয়া তার প্রত্যাশা।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top