শেখ হাসিনা ইনিষ্টিটিউট অব হেলথ টেকনোলজি শিক্ষার্থীদের বরণ

S M Ashraful Azom
0
শেখ হাসিনা ইনিষ্টিটিউট অব হেলথ টেকনোলজি শিক্ষার্থীদের বরণ
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনিষ্টিটিউট অব হেলথ টেকনোলজি শিক্ষার্থীদের ১মপর্বের ক্লাস উদ্বোধন উপলক্ষে বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার তিনবারের সংসদ সদস্য আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের বরণ এবং ক্লাস শুরুর উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা ইসলামপুরকে ইতিহাসের পাতায় স্মরনীয় করে রাখতে তার নিজস্ব ক্ষমতায়নে ইসলামপুরে ইনিষ্টিটিউট অব হেলথ টেকনোলজি দান করেছেন। তাই সকল শিক্ষার্থীরা মনোযোগ দিয়ে লেখাপড়া করে বাংলাদেশের জন্য অবদান রাখার আহবান জানান।

অধ্যক্ষ ডাঃ আবুল বাশার মোঃ আছাদুল্লাহ এতে সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া,অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান,পৌর মেয়র আঃ কাদের শেখ, সহকারী পরিচালক ডাঃ মেহেদী ইকবাল,অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, অফিসার ইনচার্জ আসলাম হোসেন, চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন,আবু নাছের চৌধুরী চার্লেছ, আঃ সালাম চৌধুরী, আঃ খালেক আকন্দ প্রমূখ। 
আগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন অতিথি বৃন্দ।অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিসংখ্যান সাইফুল ইসলাম।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top